গোয়ায় গিয়ে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিকের মৃত্যু

গোয়ায় গিয়ে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

ভারতীয় মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়িকা। এরই মধ্যে বেশ কয়েকটি হিন্দি ও মরাঠি প্রোজেক্টের সিনেমার শুটিং সম্পন্ন করেছেন তিনি।

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রেমিক শুভম দাদগেরকে নিয়ে ভারতের গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। আগামী মাসেই প্রেমিকের সঙ্গে বাগদান সারতে চেয়েছিলেন ঈশ্বরী।

কিন্তু সে আর হলো না। মারাত্মক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ঈশ্বরী ও প্রেমিক শুভম। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে এমন কথাই বলা হয়েছে।

news24bd.tv

দুর্ঘটনার দিন ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় তাদের গাড়ি।

এরপর ওই গাড়িটি বগা ক্রিকের মোহনায় গিয়ে পড়ে। উল্টে পড়ার পর গাড়ির বন্ধ দরজা কোনোভাবেই খুলতে পারেননি তারা। পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। দুজনের মরদেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দিয়েছে গোয়া পুলিশ।

আরও পড়ুন


ডেঙ্গু নিয়ন্ত্রণে সফল হয়েছি: মেয়র তাপস

কুষ্টিয়ায় পূজা মন্ডবে দুর্বৃত্তদের প্রতিমা ভাঙচুর

কালীগঞ্জে জুটমিলের গার্ডকে বেঁধে ডাকাতি, ১৫-২০ লাখ টাকার ক্যাবল লুট

হৃদয় নিয়ে নাড়াচাড়া করতে পারলেই হলো!


পুনের বাসিন্দা ঈশ্বরী ও শুভমের মৃত্যুর বিষয়টি তাদের ঘনিষ্ঠ কেউ-ই মেনে নিতে পারছেন না।

news24bd.tv

সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গোয়া যাওয়ার আগে বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শুটিং সম্পন্ন করে গিয়েছেন তিনি। পর্যায়ক্রমে এগুলো মুক্তি পাওয়ার কথার রয়েছে।

news24bd.tv এসএম