সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে এসপির কার্যালয়ে অবস্থান ধর্মঘট

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে এসপির কার্যালয়ে অবস্থান ধর্মঘট

Other

শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের ওপর হামলার তিন দিন পার হলেও আসামি গ্রেপ্তার না হওয়ায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন জেলায় কর্মরত সাংবাদিকরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত পুলিশ সুপারের কার্যলয়ের সামনে এ অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

রোকনুজ্জামান পারভেজ এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শরীয়তপুর প্রতিনিধি ও শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি।

এ সময়ে বক্তারা সাংবাদিক রোকনুজ্জামান পারভেজ ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ হস হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

বেলা ১১ টার সময় শরীয়তপুর পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামান সেখানে এসে কিছু সময় সাংবাদিকদের সাথে কর্মসূচিতে অবস্থান করে দ্রুত সময়ে আসামি গ্রেপ্তার করার আশ্বাসে এ কর্মসূচি সমাপ্ত করেন এবং আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তার করা না হলে নতুন করে কর্মসূচি দেওয়ার ঘোষণা দিয়েছেন সাংবাদিক নেতারা।

আরও পড়ুন


ভারতীয় সিরিয়াল সিআইডি দেখে এটিএম বুথ লুট করে তারা

পার্বত্যাঞ্চলে চলছে জুম তোলার ধুম, ভাল ফলনের আশা

গোয়ায় গিয়ে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিকের মৃত্যু

ডেঙ্গু নিয়ন্ত্রণে সফল হয়েছি: মেয়র তাপস


এর আগে গত ২০ সেপ্টেম্বর  দুপুরে রোকনুজ্জামান পারভেজ তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। হঠাৎ দোকানের সামনে শরীয়তপুর পৌরসভার উত্তর পালং গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে নাজমুল মাদবর ও নাঈম মাদবরের নের্তৃত্বে ২০/২৫ জন লোক এসে এক নারীকে রড, লাঠি দিয়ে মারধর করছিল। তখন  সাংবাদিক পারভেজের সন্ত্রাসী কর্মকাণ্ডের ভিডিও ধারণ করায়  বেপরোয়া সন্ত্রাসীরা সাংবাদিক পারভেজকে কিল-ঘুষি মারে ও রড দিয়ে পিটিয়ে আহত করে।

খবর পেয়ে পালং মডেল থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহত অবস্থায় পারভেজকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় আহত রোকনুজ্জামান পারভেজ নিজেই বাদী হয়ে নাজমুলকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ করে ও আরও ১০- ১২ জন অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

news24bd.tv এসএম