ঝিনাইদহে তুচ্ছ ঘটনা নিয়ে শিক্ষার্থীকে পিটিয়ে জখম

ঝিনাইদহে তুচ্ছ ঘটনা নিয়ে শিক্ষার্থীকে পিটিয়ে জখম

Other

ঝিনাইদহে তুচ্ছ ঘটনা নিয়ে জহুরুল ইসলাম ওরফে ইমামুল হক (২১) নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে মারাত্বক জখম করা হয়েছে। গেল মঙ্গলবার রাতে সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মাঠে এঘটনা ঘটে।  

খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাতেই ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহত ইমামুল রামচন্দ্রপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ও ২০২০-২১ শিক্ষাবর্ষের অনার্সে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী।

 

পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালের দিকে গ্রামের একটি দোকানে বসা নিয়ে সিনিয়র ও জুনিয়ারদের মধ্যে বাগবিন্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়।  

আরও পড়ুন


ছাড়পত্র পেলেন তামিম, খেলতে যাবেন নেপাল

কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীর ফাঁসির আদেশ


এরই জের ধরে সকল থেকেই ১০ম শ্রেনির শিক্ষার্থী সাকিবের নেতৃত্বে সোহেল, তরিকুল, টগরসহ ৬/৭জন সংঘবদ্ধ দল লোহার রড, চাইনিজ কুড়াল হাতে নিয়ে ইমামুলকে খোজাখুজি করতে থাকে।  

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধু সজীবকে সাথে নিয়ে হলিধানী বাজার থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা সাকিবের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্যরা চোর চোর বলে ইমামুলকে ধাওয়া করে প্রতাবপুর মাঠের মধ্যে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে তাকে মারাত্বক জখম করে ফেলে যায়।


  
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান খবর পেয়ে হাসপাতালে পুলিশ গিয়ে প্রাথমিক খোঁঁজ খবর নিয়ে এসেছে। তবে আহতের পরিবার অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

NEWS24.TV / কামরুল