কেন মন ভাঙালো তরুণদের ক্রাশ রাশমিকার!

কেন মন ভাঙালো তরুণদের ক্রাশ রাশমিকার!

অনলাইন ডেস্ক

তামিল সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। তরুণদের কাছে এক কথায় ক্রাশ হিসেবে জায়গা করে নিয়েছেন। এমনকি তাকে ভারতের জাতীয় ক্রাশও বলা হয়ে থাকে। তিনিই এবার মন ভাঙার খবর জানালেন ভক্তদের।

প্রেমে পড়েছেন রাশমিকা।

news24bd.tv

মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির স্টাইলিস্ট অভিনেতা ফাহাদ ফসিলের প্রশংসা করে রাশমিকা বলেন, অভিনয়ের সময়ে ফাহাদ ফসিল যেভাবে তার চোখকে ব্যবহার করেন তা খুবই প্রশংসনীয়। সেইসঙ্গে সুপারস্টার আল্লু অর্জুনের চোখের প্রেমেও 
রঅতিমতো হাবুডুবু খাচ্ছেন বলে জানান এই অভিনেত্রী।

রাশমিকা যাত্রা শুরু হয়েছিলো কন্নড় সিনেমা দিয়ে।

তারপর তেলেগু ও তামিল সিনেমায় নিজেকে নানা রুপে তুলে ধরেছেন এই অভিনেত্রী। সবখানেই পেয়েছেন সফলতা। বলিউডের দর্শকদের কাছেও তার জনপ্রিয়তা কম নয়।

‘কিরিক পার্টি’ র শুটিং করতে গিয়ে ছবির নায়ক রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্ক হয় রাশমিকার। তাদের দুজনের প্রেমের গভীরতা এতোটাই ছিল যে, ২০১৭ সালে বাগদান সেরে ফেলেন। কিন্তু পরের বছরই এই জুটির বাগদান ভেঙে যায়। রাশমিকা-রক্ষিতের সম্পর্ক আর বিয়ে পর্যন্ত গড়ায়নি।

news24bd.tv

বাগদান ভাঙার কারণ হিসেবে জানা যায় রাশমিকার ডিয়ার কমরেড ছবির ট্রেলার। ওই ট্রেলার প্রকাশ্যে আসতেই বাগদান ভেঙে দেন রক্ষিত। ছবির ট্রেলারে নায়ক বিজয় দেভরকোন্ডার সঙ্গে রাশমিকার একটি ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ছিল। নিজের হবু স্ত্রীকে অন্য পুরুষের চুম্বনের দৃশ্যে মেনে নিতে পারেননি রক্ষিত শেঠি। তাই বাগদান ভেঙে দেন তিনি।

news24bd.tv/এমি-জান্নাত