সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই আগামী নির্বাচন: ত্রাণ প্রতিমন্ত্রী

সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই আগামী নির্বাচন: ত্রাণ প্রতিমন্ত্রী

Other

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এনাম বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ক্ষেত্রে কারো যদি কোন দাবী থাকে সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে তাদের কোন দাবী মানার সুযোগ নেই। অতএব আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেয়া হবে।

বুধবার (২২ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন শেষে বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এছাড়া ইউপি নির্বাচন নিয়ে তিনি বলেন, কোথাও পরিস্থিতি ঘোলাটে হয়নি, বরং সর্বত্র সুষ্ঠুভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের রয়েছে।

আরও পড়ুন


স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর পণ্যপরিবহন মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার

প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার দেশের ইতিহাসে মাইলফলক: কাদের

চাকরি দেবে এসএমসি এন্টারপ্রাইজ

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে এসপির কার্যালয়ে অবস্থান ধর্মঘট


এ সময় তার সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, বিদ্যাকুট ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv এসএম