আল্লুর প্রেমে ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা!

আল্লুর প্রেমে ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা!

অনলাইন ডেস্ক

ভারতের জাতীয় ক্রাশ বলা হয়ে থাকে দক্ষিণী সিনেমার  অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। অভিনয়ের পাশাপাশি শরীরিক সৌন্দর্যেও দর্শকরা মুগ্ধ রাশমিকাতে। তাই তরুণ প্রাণে 'ক্রাশ' হিসেবেই আখ্যায়িত হয়ে থাকেন এ নায়িকা।  

কিন্তু এবার এই ভারতীয় ক্রাশ শোনালেন নিজের মন ভাঙ্গার কথা।

‘ডিয়ার কমরেড’ এবং ‘গীতা গোবিন্দম’ খ্যাত এই অভিনেত্রী প্রেমে পড়েছেন! তাও আবার দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের!

news24bd.tv

রাশমিকা জানিয়েছেন, স্টাইলিশ স্টার আল্লু অর্জুনের চোখ তার ভীষণ ভালো লাগে। স্পষ্ট বাক্যে রাশমিকার ভাষ্য, ‘আমি আল্লু অর্জুনের চোখের প্রেমে পড়েছি। ’

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার বহুল আলোচিত ‘পুস্পা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। কিন্তু এরই ফাঁকে সহশিল্পী আল্লুকে নিয়ে নিজের ভাবনার কথা প্রকাশ করলেন রাশমিকা।

আরও একজন দক্ষিণী তারকার প্রশংসা করেছেন রাশমিকা। তিনি হলেন ফাহাদ ফাসিল। মালায়লাম সিনেমার জনপ্রিয় এই অভিনেতার সম্পর্কে রাশমিকা বলেন, ‘অভিনয়ের সময়ে তিনি (ফাহাদ ফাসিল) যেভাবে তার চোখকে ব্যবহার করেন তা খুবই প্রশংসনীয়। ’

news24bd.tv

উল্লেখ্য, আল্লু অর্জুন ও রাশমিকা জুটির সিনেমা ‘পুস্পা’ নির্মাণ করেছেন সুকুমার। এর টিজার এবং একটি গান প্রকাশ হয়েছে। তাতে চমকপ্রদ রূপে দেখা দিয়েছেন আল্লু। ভারতীয় দর্শকরা সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই সিনেমারই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ফাহাদ ফাসিল।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


এদিকে রাশমিকা বলিউডে ‘মিশন মজনু’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন। যেখানে তার নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গেও একটি সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

news24bd.tv/আলী