লাঠিসোঁটা যা আছে নিয়ে নেমে পড়তে হবে: ডা. জাফরুল্লাহ

লাঠিসোঁটা যা আছে নিয়ে নেমে পড়তে হবে: ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চন্দ্রিমা উদ্যানে গিয়ে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত করলে রাজনীতিতে ‘ঝড় বইত’ বলে মনে করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বুধবার জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভায় এ কথা বলেন জাফরুল্লাহ।

বিএনপি নেতাদের উদ্দেশে ডা. জাফরুল্লাহ বলেন, খালেদা জিয়া যদি মুক্ত হয়ে থাকেন তাহলে দেশবাসীর প্রত্যাশা কী ছিল? জিয়ার কবর জিয়ারত করার জন্য খালেদা জিয়াকে অন্তত হুইল চেয়ারে করে চন্দ্রিমা উদ্যানে নিয়ে যাবেন। উনি (খালেদা জিয়া) কি যেতে পেরেছেন?

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আরও সুন্দর হতো ওনার হুইল চেয়ার যদি জাইমা (তারেক রহমানের মেয়ে) ঠেলে নিয়ে যেত।

সেটা যদি হতো তাহলে আজ এখনে ঝড় বইত, সেই উত্তাল ঝড়ে ভোট ডাকাতরা পালিয়ে যেত। আর যদি খালেদা জিয়া বন্দী থাকেন, তাহলে তাকে মুক্তির ব্যবস্থা করুন।

খালেদা জিয়াকে সাহসী নারী উল্লেখ করেন ডা. জাফরুল্লাহ।

‘প্রথমবার যখন ক্ষমতায় এসেছিলেন, তখন আমি বলেছিলাম ট্রানজিট দিয়েন না।

তিনি আমার পরামর্শ নিয়েছিলেন। আজকে দেখেন ট্রানজিটে কী পরিমাণ লুট হচ্ছে, এজন্য বলি আমাদের খালেদা জিয়াকে দরকার। ওনাকে আরও ছয় মাসের জামিন দিয়েছে। যদি ছয় মাস জেল স্থগিত করা হয়, তাহলে তো উনি মুক্ত। ছয় মাসের জন্য যদি মুক্ত হয়ে থাকেন তাহলে কবে থেকে মুক্ত বা কবে থেকে মুক্ত হবেন?’ বলেন জাফরুল্লাহ।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, কথা বলা বাদ দেন, মাঠে নামেন। এই ভোট ডাকাতদের সরাতে চাইলে লাঠিসোঁটা যা আছে নিয়ে নেমে পড়তে হবে। ভোট ডাকাতরা পালিয়ে যাবে। বর্তমান ভোট ডাকাতদের সরিয়ে অন্য কাউকে আনলে হবে না। একটা সুষ্ঠু সরকার প্রয়োজন। যেখানে জনগণের অধিকার থাকবে। আমার ভোট আমি যাকে ইচ্ছা তাকে দেব। ধর্মের নামে অনাচার হবে না।

আরও পড়ুন:


পাঁচ বিভাগে বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টির আশঙ্কা

এই হচ্ছে বিএনপি, আর সব দোষ আওয়ামী লীগের?

রাজপথে নামার আহ্বান মোশাররফ-মান্নার

বাগেরহাটে ৩ ঘণ্টা পর প্লাইউড ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে


news24bd.tv তৌহিদ