ফেনীতে স্বর্ণ ডাকাতি মামলায় এসআই গ্রেফতার

ফেনীতে স্বর্ণ ডাকাতি মামলায় এসআই গ্রেফতার

অনলাইন ডেস্ক

ফেনীতে আলোচিত ডিবি পুলিশের ​স্বর্ণ ডাকাতি মামলায় এবার ফিরোজ আলম নামে এক উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মনপুরা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এসআই ফিরোজ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক শাহ আলম জানান, গত ৮ জুলাই ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় গোপাল কান্তি নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীর কাছ থেকে ডিবি পুলিশ ২০ টি স্বর্ণের বার লুট করে এমন অভিযোগে ১০ জুলাই ওই ব্যবসায়ী ফেনী মডেল থানায় মামলা করেন।   

এ ঘটনায় সাবেক ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামসহ ৩ উপপরিদর্শক ও ২ সহকারী উপপরিদর্শককে গ্রেফতার করা হয়। এসময় ডিবির সাইফুলের বাসভবন থেকে লুট করা ১৫ টি বার উদ্ধার করে পুলিশ। পরে জানা যায় এসআই ফিরোজ ঘটনার সাথে সম্পৃক্ত ছিলেন।

কিন্তু তিনি কর্মস্থলে ছিলেন না।  

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, ঘটনার দিন এসআই ফিরোজ চট্টগ্রাম থেকে ফেনীর ডিবির সাইফুলকে তথ্য দেন এবং মোট স্বর্ণ থেকে একটি ভাগ এসআই ফিরোজ পাবে বলে তাদের মধ্যে মধ্যস্থতা হয়।  

আদালতে ডিবির এক সোর্স জবানবন্দিতে এমন তথ্য দিলে নোয়াখালী থেকে ডিবির এই সদস্যকে আটক করা হয়। পরে বুধবার বিকেলে আটক এস আই ফিরোজ আলমকে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

news24bd.tv/আলী