বাফুফের সাবেক মিডিয়া ম্যানেজার আল ফাতাহ আর নেই

বাফুফের সাবেক মিডিয়া ম্যানেজার আল ফাতাহ আর নেই

অনলাইন ডেস্ক

দেশের ফুটবল অঙ্গনের পরিচিত মুখ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক মিডিয়া ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাতাহ আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।  

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে স্ত্রী ও কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ফাতাহ।

ফুটবল অঙ্গনের এই পরিচিত মুখের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসছে দেশের ফুটবলে।

সাইফ স্পোর্টিং ক্লাব, বাফুফেসহ বিভিন্ন সংস্থা ফাতাহর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে। সকাল ১০টার দিকে ঢাকা সেনানিবাসে তার জানাজা অনুষ্ঠিত হয়। বিকেলে নিজ জেলা কুষ্টিয়ায় চিরশায়িত হবেন ফাতাহ।

আরও পড়ুন


বলাকইড় পদ্মবিল যেন প্রকৃতির অপরুপ সৌন্দর্য, ভিড় বাড়ছে দর্শনার্থীদের

নরসিংদীতে আখের বাম্পার ফলন, হাসি ফুটেছে কৃষকের মুখে

নওগাঁয় সৌরবিদ্যুৎ চালিত পাতকুয়ায় সুফল পাচ্ছে প্রান্তিক চাষীরা

ঝাড়ফুঁকের নাম করে নারীকে ভণ্ড কবিরাজের বারবার ধর্ষণ


ফাতাহ ২০০৫ সালে বাফুফেতে যোগদান করেন।

মিডিয়া ম্যানেজার হিসেবে কাজ শুরু করেন সেখানে। খুব অল্প দিনে ফাতাহ ক্রীড়াঙ্গন ও গণমাধ্যমে সবার প্রিয় হয়ে ওঠেন। ২০১১ সালে বাফুফের সঙ্গে তার সম্পর্কছেদ ঘটে। কয়েক বছর আগে নিজ জেলা কুষ্টিয়াতে যান। সেখানে নারী ফুটবল নিয়ে কাজ করেন।

২০১৬ সালে আবার বাফুফেতে যোগদান করেন। সেইবার মার্কেটিং ও সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত সচিব হিসেবে। তিন বছর এই দায়িত্বে ছিলেন। ২০১৯ সাল থেকে স্পোর্টস ম্যানেজমেন্ট গ্রুপ সাইফ গ্লোবাল স্পোর্টসে যোগ দেন। সেখানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। দেশের শীর্ষ ক্লাব সাইফ স্পোর্টিং ক্লাবের সঙ্গেও সম্পৃক্ত ছিলেন।

news24bd.tv এসএম