জন্মদিনে সৃজিতের কাছে কী চাইলেন মিথিলা?

জন্মদিনে সৃজিতের কাছে কী চাইলেন মিথিলা?

অনলাইন ডেস্ক

আজ ৪৪ বছরে পা দিয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী বাঙালি নির্মাতা সৃজিত মুখার্জি। তিনি একাধারে অভিনেতা, চিত্রনাট্যকার এবং অর্থনীতিবিদও। তবে বাংলাদেশি ভক্তদের একটি বড় অংশের কাছে তার মূল পরিচিতি তিনি গায়ক তাহসান খানের সাবেক স্ত্রী রাফায়াত রশীদ মিথিলার বর্তমান স্বামী!

সৃজিতের প্রতি জন্মদিনেই বেশ উচ্ছ্বসিত থাকেন মিথিলা। এবারও তার ব্যতিক্রম নয়।

রাত ১২টা ১ মিনিট বাজতেই মেয়ে আইরাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে কেক কেটে সৃজিতের জন্মদিন উদযাপন করেছেন তিনি। এরপর মাইলের বিখ্যাত গান ‘আজ জন্মদিন তোমায়’ ফেসবুকে শেয়ার করেও বিশেষ শুভেচ্ছা জানান সৃজিতকে।

news24bd.tv

তবে এক অনলাইন পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে জন্মদিনে সৃজিতের কাছে বেশ কিছু জিনিস চেয়েছেন মিথিলা। তিনি বলেন, ‘জন্মদিনে আমি সৃজিতের সুস্থতা কামনা করি।

জীবনে সুখী হোক। আরও সমৃদ্ধি পাক। বিশেষ এই দিনে আমি চাইব সে যেনে কাজের চাপ একটু কমায়। আর পরিবারের সঙ্গে যেন একটু বেশি সময় কাটাতে পারে সেই কামনা করি। ’

news24bd.tv

এদিকে জন্মদিনে স্ত্রী মিথিলার পোস্ট করা ছবিগুলো নিজের সামাজিক মাধ্যম অ্যাকাউন্টে শেয়ার করে টলিউডের এই জনপ্রিয় পরিচালক লেখেন, ‘শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম’।

রও পড়ুন:

লালন শাহ সেতুতে বাসচাপায় শ্রমিকের মৃত্যু

বায়ু দূষণের তালিকায় বাংলাদেশ প্রথম, ঢাকা তৃতীয়

৪৫ মিনিট পর হাসপাতালে অলৌকিকভাবে বেঁচে উঠলেন নারী!

গাড়ি সাইড দেয়ায় ব্যবসায়ীকে মারধর করলেন এমপি রিমন!


উল্লেখ্য, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী বাঙালি নির্মাতা সৃজিত মুখার্জি। ২০১০ সালে প্রথম সিনেমা ‘অটোগ্রাফ’ পরিচালনা দিয়েই খ্যাতি পান তিনি। এরপর ‘রাজকাহিনী’, ‘জাতিস্মর’, ‘বেগম জান’, ‘গুমনামি’, ‘দ্বিতীয় পুরুষ’-এর মতো নন্দিত সিনেমা উপহার দিয়েছেন সৃজিত। বর্তমানে ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

news24bd.tv/ নকিব