নিজের পছন্দের পুরুষের কথা জানালো মালাইকা

নিজের পছন্দের পুরুষের কথা জানালো মালাইকা

অনলাইন ডেস্ক

বিটাউনের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী বলা হয়ে থাকে মালাইকা আরোরাকে। বলিউডের পর্দায় একসময় রূপ-শরীরের আবেদন ছড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই খোলামেলা ছবি শেয়ার করেন মালাইকা। কখনো জিমের পোশাকে কখনো ঝলমলে পোশাকে কাঁপন ধরান অনুসারীদের হৃদয়ে।

কিন্তু মালাইকার হৃদয়ে স্পন্দন তৈরি করে কে? কেমন পুরুষ তার পছন্দ? সম্প্রতি সেই কথাই জানালেন এই মডেল-অভিনেত্রী।

মালাইকা বলেন, আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে। ক্লিন শেভ করা ‘চিকন’ কেউ নয়। দুর্দান্ত ফ্লার্ট করতে পারে, এবং অবশ্যই ভালো চুমু খেতে পারে, এমন পুরুষ পছন্দ আমার।

malaika1354

অপছন্দের  কথা বলতে গিয়ে মালাইকা জানালেন, যেসব পুরুষ পরনিন্দা-পরচর্চা করে, তাদের একদমই পছন্দ করেন না তিনি।

মালাইকা বর্তমানে ‘সুপারমডেল অব দ্য ইয়ার’ প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করছেন। এখানে তার সঙ্গে বিচারক হিসেবে আরও আছেন ভারতের তুমুল জনপ্রিয় মডেল ও প্রথম সুপারমডেল খ্যাতি পাওয়া ব্যক্তি মিলিন্দ সুমন। তার কাছেও মালাইকা জানতে চেয়েছেন, কেমন নারী পছন্দ করেন তিনি।

malaika69

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


জবাবে সুমন বলেন, কোনও নারী যদি সাইকো হন সেটাই আমার জন্য যথেষ্ঠ। আমি ‘টার্ন অন’ হয়ে যাই। এছাড়া তাকে হতে হবে লাউডও। মানে চিৎকার, চেঁচামেচি করবে; এইরকম আর কী!

malaika986

উল্লেখ্য, মালাইকা আরোরা ব্যক্তিগত জীবনে বিয়ে করেছিলেন অভিনেতা ও নির্মাতা আরবাজ খানকে। ১৯৯৮ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তারা সংসার করেছিলেন। এরপর বিবাহবিচ্ছেদ। গত কয়েক বছর ধরে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ও লিভ-ইন করেন মালাইকা। মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে হরহামেশাই নানান খবর শোনা যায়। তবে বিয়ের বিষয়ে কখনো মুখ খোলেননি তারা।

news24bd.tv/আলী