পাঁচ বছরের শিশুকে গণধর্ষণের পর হত্যা, ৩ মাদকসেবী আটক

পাঁচ বছরের শিশুকে গণধর্ষণের পর হত্যা, ৩ মাদকসেবী আটক

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জে পাঁচ বছর বয়সী এক শিশুকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা বড়বাড়ি এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ স্থানীয় তিন মাদকসেবীকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, ফল বিক্রেতা রমজান আলী ও গার্মেন্টস কর্মী সাবিনা বেগমের একমাত্র কন্যা লিজা আক্তার বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাড়ির সামনে খেলা করছিল।

এ সময় এলাকার কয়েকজন চিহ্নিত মাদকসেবী শিশুটিকে আইসক্রিম খাওয়ানোর কথা বলে সেখান থেকে ডেকে নিয়ে নান্নু মিয়ার বাড়িতে নিয়ে যায়। এরপর থেকে শিশুটি নিখোঁজ ছিল। পরে শিশুটিকে না পেয়ে স্বজনরাসহ এলাকাবাসী বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন।

দুপুর ২টার সময় নান্নু মিয়ার বাড়ির ভাড়াটেদের ঘরের জানালা দিয়ে খাটের নিচে কাঁথা মোড়ানো অবস্থায় একটি শিশুর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে জানায়।

তবে ঘরের দরজার বাইরে তালা লাগানো ছিল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে শিশু লিজার লাশ উদ্ধার করে। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী ওই ঘরের বাসিন্দা সামাদ, শিমুল ও সোহেল নামের তিন মাদকসেবীকে ধরে গণপিটুনি দিলে পুলিশ তাদের আটক করে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের হোসেন জানান, এ ঘটনায় পুলিশের একাধিক টিম তদন্ত করছে। সন্দেহভাজন তিনজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া নিহত শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে।

রও পড়ুন:

প্রেমের স্বীকৃতি না পেয়ে প্রেট্রোল ঢেলে আগুন দিলেন নারী!

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে

মাদাগাস্কারে গরু চুরি নিয়ে সংঘর্ষে ৪৬ জন নিহত


জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন বলেন, আটককৃতরা মাদকসেবী বলে প্রমাণ পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধারণা করা হচ্ছে, শিশুটিকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে এরা জড়িত থাকতে পারে। এ ঘটনায় আটককৃতদের আসামি করে মামলার প্রক্রিয়া চলছে। আরও কেউ জড়িত থাকলে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

এই হত্যাকাণ্ডের ঘটনায় থানা পুলিশের পাশাপাশি আলাদাভাবে তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইএর জেলা শাখার একটি বিশেষ দল। ইতোমধ্যে তারা ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামতও জব্দ করেছে।

news24bd.tv/ নকিব