শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

নিজস্ব প্রতিবেদক

প্রায় ভেঙে গেছে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসার। আদালতে রয়েছে তার ডিভোর্সের দায়ের করা মামলা। তার স্বামী রোশান যদিও থাকতে চাইছেন, তবে শ্রাবন্তী কোনভাবেই রোশানের সঙ্গে থাকতে রাজি নন।

ভালোবেসেই অবশ্য রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর পুত্রের সঙ্গেও সময় বেশ ভালোই কাটছিলো রোশানের। কিন্তু হঠাৎ কী এমন হলো, যার কারণে রোশানের সঙ্গে থাকতেই চাইছেন না শ্রাবন্তী?

news24bd.tv

এর নির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। তবে এক সাক্ষাৎকারে রোশান শিং বলেছেন, 'যখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম করতাম, তখন শরীরের প্রচুর যত্ন নিতাম। সংসার শুরু করার পর আমি মোটা হয়ে গিয়েছিলাম।

আমি নিজের অস্তিত্ব হারিয়ে ফেলেছিলাম। যে রোশনকে শ্রাবন্তী পছন্দ করেছিল, সেই রোশন আর আমি ছিলাম না। এটার জন্য ওর খারাপ লাগছিল হয়ত। '

তিনি বলেন, ‘আমি বুঝতে পারছিলাম, ও স্পেস চাইছে। আলাদা থাকতে চাইছে। আমি ভেবেছিলাম, কিছু দিন একটু আলাদা থাকি আমরা। কিন্তু সেই স্পেসে অন্য কেউ চলে আসবে, ভাবতে পারিনি। ’

news24bd.tv

জানা যায়, শ্রাবন্তী এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করেন। তাদের বসবাস একই আবাসনে। প্রায়শই একান্তে সময় কাটান তারা। কিছু দিন আগে অভিরূপের জন্মদিনে নিজের বাসায় ডেকে কেক কাটেন শ্রাবন্তী। এমনকি একটি হীরের আংটিও উপহার দেন তাকে।

অভিরূপকে বিয়ে করলে এটা হবে শ্রাবন্তীর চতুর্থ বিয়ে। তবে রোশানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পর্ক শেষ না করে তো আর বিয়ের পিড়িতে বসতে পারছেন না তিনি।

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

প্রেমের স্বীকৃতি না পেয়ে প্রেট্রোল ঢেলে আগুন দিলেন নারী!

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে

মাদাগাস্কারে গরু চুরি নিয়ে সংঘর্ষে ৪৬ জন নিহত


উল্লেখ্য, ২০০৩ সালে শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। এরপর ২০১৬ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর বিবাহবিচ্ছেদ করে একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সংসারটি ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

news24bd.tv/ নকিব