বরযাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত ১২

বরযাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত ১২

Other

নোয়াখালী সদরে নুর পাটওয়ারী হাট এলাকায় বরযাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় শিশু নারী-পুরুষ, সহ অন্তত আরও ১২ বরযাত্রী আহত হয়েছে।   

আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুত্বর আহত ২জনকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম পাঠানো হয়েছে এবং ১জনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।

  

নিহত গৃহবধূ সুমি আক্তার (৩০)। সে এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। তবে তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা জানা যায়নি।      

আরও পড়ুন:


এক বছরের মধ্যে করোনা ভাইরাস মহামারি শেষ হবে: ব্যানসেল

ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!

টাঙ্গাই‌লে বাস- ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২


শুক্রবার দুপুর ২টার দিকে সোনাপুর টু আলেকজান্ডার সড়কের কালাদারাপ ইউনিয়নের নুর পাটওয়ারী হাট এলাকার সমিতি মসজিদের পাশে বরযাত্রীবাহী হাইচ মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

  

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার মান্নান নগর থেকে লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল মাইক্রোটি। মাইক্রোটি পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের নুর পাটওয়ারী হাট সমিতি মসজিদ এলাকায় পৌঁছলে মাইক্রোর চাকা বাষ্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। পুলিশ জানিয়েছে, তাদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১২জন। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক।
  
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ১ নারীর মৃত্যু হয়েছে।

NEWS24.TV / কামরুল