আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর
আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

অনলাইন ডেস্ক

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।   কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। এদিকে ফেসবুক আইডি খুলেছেন এই অভিনেত্রী। শুক্রবার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসেছিলেন শাবনুর।   ফেসবুকেও এটাই তার প্রথম লাইভ। লাইভে তার সঙ্গে ছিল ইনাইয়া, যাকে নিজের টিমমেট বলে পরিচয় করিয়ে দেন শাবনূর।

লাইভে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই সুখে-দুখে দিন কাটাই। আমি মানুষকে বিনোদন দিতে চাই। এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের সিনেমা কেউ বানাতে চান, আমার মতো করে যদি গল্পটা বলতে চান, তাহলে আমি অবশ্যই অভিনয় করবো।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। অনেকে বলেছেন, আমার নামে ফেসবুকে অনেকে ফেক আইডি খুলেছে, আপনারা আসল শাবনূরকে চিনতে পারেন না। এবার থেকে সব স্পষ্ট হয়ে গেল। বিভ্রান্তির আর কোনো সুযোগ নেই। এটা আমার আসল আইডি। এখানে এলেই আপনাদের প্রিয় শাবনূরকে পেয়ে যাবেন।

তিনি বলেন, ‘আমি খুবই এক্সাইটেড। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো। ’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


শাবনুর বলেন,এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার

সর্বশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি। তাই ভক্তদের কাছাকাছি থাকতে স্যোশাল মিডিয়ায় সরব হয়েছেন এ অভিনেত্রী।

news24bd.tv/আলী

;