বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা,সাবেক ছাত্রলীগে নেতার বিরুদ্ধে মামলা
বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা,সাবেক ছাত্রলীগে নেতার বিরুদ্ধে মামলা

বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা,সাবেক ছাত্রলীগে নেতার বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

বাড়িতে ঢুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সিরাজগঞ্জে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে এক গৃহবধূ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. আলিম হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করা হয়। অভিযোগের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি গ্রহণ করে।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ পৌরসভার জানপুর মহল্লার ছাকমান শেখের ছেলে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখ একই মহল্লার একটি বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে গৃহবধূর শাশুড়ি এগিয়ে আসলে আকাশ শেখ পালিয়ে যান।

গৃহবধুর স্বামী জানান, দীর্ঘদিন ধরে আকাশ তার স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। এ সকল বিষয়ে স্থানীয় কাউন্সিলর এবং আকাশের পরিবারের কাছে অভিযোগ করা হয়। কিন্তু তারা কোনো বিচার করেনি। এতে ক্ষিপ্ত হয়ে ২০ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে বাড়ি এসে ধর্ষণের চেষ্টা করে আকাশ।


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/আলী

;