বিসিবির পরিচালক পদে নির্বাচনে মনোনয়নপত্র বিতরণ শুরু

বিসিবির পরিচালক পদে নির্বাচনে মনোনয়নপত্র বিতরণ শুরু

Other

শুরু হলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির পরিচালক পদে নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ কার্যক্রমন। শুক্রবার সকাল ১০ টা থেকে শুরু হয় মনোনয়নপত্র বিতরণ। প্রথমদিন বিভাগ ও ক্লাব থেকে প্রার্থীরা সংগ্রহ করেন তাদের মনোনয়নপত্র। এবারই প্রথম বোর্ড নির্বাচন করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট।

নির্বাচন মানেই থাকে বাড়তি উত্তেজনা। তবে সে পরিবেশের ছিটে ফোঁটাও দেখা গেল না দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থ্যা বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির বোর্ড নির্বাচনের শুরুর আনুষ্ঠানিকতায়। শুক্রবার মনোনয়নপত্র বিতরণ শুরু হলেও সাদা মাটা পরিবেশ মিরপুর পাড়ায়।

আরও পড়ুন:


স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে না পেরে স্ট্যাটাস দিয়ে যুবলীগ নেতার আত্মহত্যা

সংস্কারের অভাবে বেহাল রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট

গাজীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভেসে আসা তিমির ওজন ৩০ হাজার কেজি, দৈর্ঘ্য ৪০ ফুট


প্রথম দিন আগামী ৪ বছর দেশের ক্রিকেট থাকবে যাদের নিয়ন্ত্রণে, সেই পরিচালক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮ জন। চট্টগ্রাম বিভাগ থেকে আজম নাসির ও আকরাম খান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রাজশাহী থেকে এবারই প্রথম বোর্ড নির্বাচনে আসছেন সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। এছাড়াও ক্লাব ক্যাটাগরী থেকে সংগ্রহ করেন দুই জন।

একসময় দেশের ক্রিকেটে প্রথম সারিতে থাকতো রাজশাহীর ক্রিকেট। তবে দিন যত গেছে রাজশাহীর ক্রিকেটও দেখেছে মুদ্রার উল্টো পিঠ। এবার নিজের অঞ্চলের ক্রিকেটের হারিয়ে যাওয়া জৌলুস ফিরিয়ে আনতে বিসিবিতে ঢুকতে চান সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। প্রথম বারেরমতো পরিচালক পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন তৃণমূল ক্রিকেট নিয়ে কাজ করতে থাকা এই ক্রিকেটার।

শনিবার সকাল ১০ টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত চলবে শেষ দিনের মনোনয়নপত্র বিতরণ।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর

;