ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা
ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

অনলাইন ডেস্ক

ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। মাঝে মধ্যেই জন্ম দেন নতুন কোন বিতর্কের। বলতে গেলে বিতর্ক যেন পিছু ছাড়ছে না কপিলের। জনপ্রিয় কমেডিয়ান শো ‘দ্য কপিল শর্মা’র নতুন সিজনের শুরুতেই আবারও বিতর্ক শুরু হয়েছে।

কপিল শর্মা সঞ্চালিত এই শো’টির একটি পর্বে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। আর মঞ্চে আদালতের আবহ তৈরি করে এই মদ্যপানের কারণে বিতর্ক শুরু হয়েছে। আদালত অবমাননার অভিযোগে এ অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেছেন এক আইনজীবী।

এফআইআর দায়ের করা ওই আইনজীবী বলেন, ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি বেশ অগোছালো। এখানে নারীদের নিয়েও অশ্লীল মন্তব্য করা হয়। একটি পর্বে আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান করতে দেখা যায়। এ ধরনের ক্রিয়াকলাপ বন্ধ হওয়া উচিত।

আরও পড়ুন


শনিবার রাজধানীর যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

করোনা মোকাবিলায় জাতিসংঘে ৬ প্রস্তাব প্রধানমন্ত্রীর

জাতিসংঘ সাধারণ পরিষদে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

সূরা বাকারা: আয়াত ৮৯-৯৩, মহানবী (সা.) কে ইহুদীদের অস্বীকার


বিতর্কে উঠে আসা পর্বটি ২০২০ সালের ১৯ জানুয়ারি সম্প্রচারিত হয়। এরপর আবার চলতি বছরের ১৪ এপ্রিল সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়। এই ধরনের দৃশ্যের মাধ্যমে আদালতকে অসম্মান করা হয়েছে বলে মনে করছেন সেই আইনজীবী। ১ অক্টোবর এ মামলার শুনানি হবে।

‘দ্য কপিল শর্মা শো’-তে কপিল ছাড়াও সুমনা চক্রবর্তী, কিক্কু শারদা, ভারতী সিংহ, অর্চনা পূরণ সিংহের মতো তারকাদের দেখা যায়। বলিউডের বড় বড় সব অভিনেতা আসেন কপিলের অতিথি হয়ে। কিন্তু সাত মাস পর আগস্ট থেকে অনুষ্ঠান শুরু হতেই আইনি বিপাকে পড়লেন নির্মাতারা। সূত্র: আনন্দবাজার 

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর