কোহিলির বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই
কোহিলির বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

কোহিলির বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

অনলাইন ডেস্ক

আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব। এই পর্বে টানা দ্বিতীয় জয় পেয়েছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। সেই সাথে টানা দ্বিতীয় হারের স্বাদ নিয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

শুক্রবার রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে কোহলির বেঙ্গালুরুকে ৬ উইকেটে হারিয়েছে ধোনির চেন্নাই।

এই জয়ের মধ্যে দিয়ে ৯ ম্যাচ থেকে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের সংগ্রহ ১৪ পয়েন্ট। তাদের অবস্থান পয়েন্ট টেবিলের শীর্ষে। আর এক ম্যাচ জিতলেই প্লে অফ নিশ্চিত ধোনি-রায়নাদের। অন্যদিকে ৯ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে বেঙ্গালুরু আছে তৃতীয় স্থানে।

টস হেরে বেঙ্গালুরু আগে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ হয়। বিরাট কোহলি ও দেবদূত পাড্ডিকালের ব্যাটে ভর করে ১৩.২ ওভারে বিনা উইকেটে ১১১ রান তুলে ফেলে। এরপর দ্রুত ৬টি উইকেট হারায় তারা। তাতে ৬ উইকেটে ১৫৬ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। ব্যাট হাতে কোহলি ৪১ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫৩ রান করেন। আর পাড্ডিকাল ৫০ বলে ৫ চার ও ৩ ছক্কায় করেন ৭০ রান। বাকিদের মধ্যে এবি ডি ভিলিয়ার্স ১২ ও গ্লেন ম্যাক্সওয়েল ১১ রান করেন।

আরও পড়ুন


কানাডার সিটি নির্বাচনে মেয়র প্রার্থী বাংলাদেশি মিজানুর রহমান

শতবর্ষী মায়ের অপেক্ষা, ৭০ বছর পর কুদ্দুস খোঁজ পেলেন পরিবারের

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

শনিবার রাজধানীর যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ


১৫৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামে চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় ও ফাপ ডু প্লেসিস। শুরুটাও বেশ দারুণ তাদের। ৮.২ ওভারে তারা ৭১ রান তুলেন। এরপর যুজবেন্দ্র চাহালের বলে ক্যাচ তুলে আউট হন ঋতুরাজ। ৪টি চার ও ১ ছক্কায় ঋতুরাজ ২৬ বলে ৩৮ রান করেন। এরপর ডু প্লেসিসকে ফেরান গ্লেন ম্যাক্সওয়েল। ২ চার ও ২ ছক্কায় ২৬ বলে ৩১ করেন ডু প্লেসিস।

১৪তম ওভারের শেষ বলে মঈন আলীর উইকেট তুলে নেন হার্সাল প্যাটেল। ১৮ বলে ২ ছক্কায় ২৩ রান করেন মঈন আলী। ১৫.৪ ওভারের মাথায় প্যাটেলের বলেই আউট হন আম্বাতি রাইডু। তিনি ২২ বলে ৩টি চার ও ১ ছক্কায় ৩২ রান করে যান। তখনও জয়ের জন্য চেন্নাইর প্রয়োজন ছিল ২৪ রান। সেখান থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনি। রায়না ১০ বলে ১৭ ও ধোনি ৯ বলে ১১ রানে অপরাজিত থাকেন।

news24bd.tv এসএম

;