আলভেস লড়বে আতলেটিকোর বিপক্ষে

অনলাইন ডেস্ক


আলভেস লড়বে আতলেটিকোর বিপক্ষে

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন...

ফুটবল

লা লিগা

আলভেস-আতলেটিকো

সরাসরি, সন্ধ্যা ৬টা

ভ্যালেন্সিয়া-বিলবাও

সরাসরি, রাত ৮-১৫ মিনিট

আরও পড়ুন


যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

আমাদের ফোন পেগাসাসের মাধ্যমে ট্যাপ করা হয়েছে

যারা কিয়ামতের দিন অন্ধ হয়ে উঠবে

গৃহবন্দী থেকে মুক্তি পেলেন মেং ওয়ানঝু


সেভিয়া-এসপানিওল

রিয়াল-ভিয়ারিয়াল

সরাসরি, রাত ১টা

news24bd.tv রিমু   

পরবর্তী খবর

আলো স্বল্পতায় বিঘ্নিত ঢাকা টেস্টের প্রথম দিন

মাহফুজুল ইসলাম

ঢাকা টেস্টের প্রথম দিন শেষে দুই উইকেটে ১৬১ রান তুলেছে সফরকারী পাকিস্তান। উইকেট দুটি নিয়েছেন টাইগার স্পিনার তাউজুল ইসলাম। এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামে পাকিস্তান। তবে আলোর স্বল্পতায় সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা ৩৩ ওভার বাকি থাকতেই বন্ধ হয়ে যায়। দ্বিতীয় দিনের খেলা শুরু হবে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে সকাল সাড়ে ৯টায়।

মিরপুরের চার নম্বর উইকেটে স্বাগতিকদের মান বাঁচানোর লড়াইয়ে একাদশে তিন পরিবর্তন। সাকিবের সাদা পোষাকে মাঠে ফেরার দিনে হয়েছে মাহমুদুল হাসান জয়ের অভিষেক। ফিরেছেন পেসার খালেদ।

ইবাদত, খালিদ, দুই পেসারে ভরসা টিম ম্যানেজমেন্টের। ইনজুরিতে শেষ পর‌্যন্তে এই টেস্ট থেকে ছিটকে গেছেন তাসকিন। তবে দুই তরুণ পেসারের শুরুটা মন্দ ছিলো না। শুধু দ্রুত উইকেট তুলে নেয়ার কাজটা করতে পারেননি ইবাদত-খালিদের প্রথম স্পেল।

বোলিং পরিবর্তনে এসেছে সাফল্য। উইকেটের টার্ন কাজে লাগিয়ে ম্যাচের ১৯তম ওভারে ওপেনার আব্দুল্লাহ শফিককে বোকা বানান তাইজুল। ২৫তম ওভারে আবেদ আলিও তাইজুলের ঘুর্ণিতে সাজঘরে ফেরেন। এর আগে দিনের প্রথম সেশনেই টাইগারদের নেয়া দুটি রিভিউ আপিল খারিজ হয়।

দ্বিতীয় সেশনটায় অবশ্য পাকিস্তানের দুই ব্যাটসম্যানের উপর কোনো প্রভাব বিস্তার করতে পারেননি বাংলার স্পিনাররা। লাঞ্চের বেশ খানিক পর বৃষ্টির কারণে মিনিট পচিশেক খেলা বন্ধ থাকে। এর আগে, ৭০ রানে দুই উইকেট হারানো পাকিস্তানের পরবর্তী দুই ব্যাটসম্যান ৯১ রানের জুটি গড়ে আছেন অপরাজিত। বাবর আজম অর্ধশতক পূরণ করেন ৭৫ বল খেলে।

আরও পড়ুন:

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'

৫৭ ওভার শেষে আলোক স্বল্পতায় সাময়িক স্থগিত হয় খেলা। ম্যাচ অফিসিয়ালরা কয়েক দফায় মাঠ পরিদর্শন করে দিনের খেলা সমাপ্ত ঘোষণা করেন।  দিনশেষে আজহার আলী ৩৬ ও বাবর আজম ৬০ রানে অপরাজিত আছেন।

 news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

এবার ক্রিকেটারের নাম ভুল বিসিবির

অনলাইন ডেস্ক

এবার ক্রিকেটারের নাম ভুল বিসিবির

ভুলের সংখ্যা যেন কমছেই না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এবার ক্রিকেটারদের নামের তালিকায় খেলোয়ারের নাম ভুল করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সৈয়দ খালেদ আহমেদ

দ্বিতীয় টেস্টের একাদশে রাখা হয় সৈয়দ খালেদ আহমেদকে। কিন্তু বিসিবি নামের যে তালিকা পাঠায় সেখানে লেখা ছিল সৈয়দ খালেদ হোসেইন। সেই শিটে স্বাক্ষর ছিল অধিনায়ক মুমিনুল হক ও টিম ম্যানেজার নাফিস ইকবাল খানের।

আরও পড়ুন:

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'

এর আগে চট্টগ্রাম টেস্টে টিকিট ও বাংলাদেশ বানানের ভুল করে বোর্ড। ছোট ছোট হলেও পুরো সিরিজে একের পর এক ভুল হয়েই যাচ্ছে। 

 news24bd.tv/এমি-জান্নাত    

পরবর্তী খবর

আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের বডিবিল্ডার মৌ

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের বডিবিল্ডার মৌ

আজ থেকে মুম্বাইয়ের এক্সিবিশন সেন্টারে শুরু হয়েছে অলিম্পিয়া অ্যামেচার বডি বিল্ডিং প্রতিযোগিতা। যেখানে বাংলাদেশের প্রথম নারী বডিবিল্ডার হিসাবে কোনো আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন দেশসেরা নারী বডিবিল্ডার মাকসুদা আক্তার মৌ। প্রতিযোগিতায় ‘ওমেন ফিজিক’ শ্রেণিতে অংশ নেবেন তিনি। গত এপ্রিলে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে স্বর্ণপদক জিতেছেন এই শরীর গঠনবিদ।

কানাডায় পাবলিক হেলথে মাস্টার্স করা মৌ শরীর গঠনের চর্চা শুরু করেন বেশ আগে থেকেই। কাজ করেছেন যমুনা ফিউচার ফিটনেসের ট্রেইনার হিসাবেও। যেখানে নামকরা অনেক অভিনেতা, অভিনেত্রীকে ফিটনেস ট্রেনিং করাতেন মৌ। করেছেন ছেলেদের ফিটনেস ট্রেনারের কাজও।

সমাজের নানা বাধা ডিঙিয়ে বডিবিল্ডিংয়ে আসা মাকসুদা এরইমধ্যে হয়ে উঠেছেন বাংলাদেশের অন্যতম অনুকরণীয় ব্যক্তিত্ব। ‌আন্তর্জাতিক অঙ্গনে সবেমাত্র পথচলা শুরু হলেও বিশ্বের বুকে ওড়াতে চান প্রিয় দেশের পতাকা। এর আগে গত এপ্রিলে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে স্বর্ণপদক জিতেছেন এই শরীর গঠনবিদ।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনা


 

বাংলাদেশ শরীর গঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ নজরুল ইসলাম বলেন, বাংলাদেশে নারীদের শারীরিক সুস্থতার প্রতীক হয়ে উঠেছেন মাকসুদা। এবার অলিম্পিয়াতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তিনি। আমরা তার সাফল্য কামনা করি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ইংলিশ প্রিমিয়ার লীগে আজ আর্সেনাল-ম্যানচেস্টার লড়াই (ভিডিও)

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হবে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড। এমিরেটস স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায়। এরআগে, রাত দেড়টায় ঘরের মাঠে ব্রেন্টফোর্ডকে আতিথ্য দেবে টটেনহাম হটসপার।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শুরুটা দুঃস্বপ্নেরমত ছিলো আর্সেনালের। টানা তিন হারে মৌসুম শুরু করা গানাররা অবশ্য ঘুড়ে দাঁড়ায় দারুন ভাবে। টানা ৮ ম্যাচে অপরাজিত থেকে টেবিলের পাঁচে উঠে আসে তারা। পরবতীর্তে লিভারপুলের কাছে হারলেও, ঘরের মাঠে নিউক্যাসেলকে হারিয়ে আবারো জয়ের ধারায় ফেলে মিকেল আর্টেটার শিষ্যরা। এবারে তাদের সামনে কঠিন চ্যালেঞ্জ ম্যানেচস্টান ইউনাইটেড। রেড ডেভিলসদের বিপক্ষে আর্টেটার ট্রাম কার্ড হতে পারেন আওবামেয়াং। দলটির বিপক্ষে পরপর দুই লিগ ম্যাচে জালের দেখা পেয়েছেন এই গানার ফরোয়ার্ড। এই ম্যাচে গোল পেলে আর্সেনালের একমাত্র ফুটবলার হিসেবে ম্যানইউরো বিপক্ষে টানা তিন ম্যাচে গোলের রেকর্ড গড়বেন আওবামেয়াং।

আরও পড়ুন:

ইরানের ওপর থেকে মার্কিন নিষেধাজ্ঞা তুলে নেয়ার আহ্বান

এবার আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা

এদিকে, চরম বাজে সময় পার করছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিগে টানা ম্যাচে জয়হীন রয়েছে তারা। ম্যানসিটির কাছে হারের পর, ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-১ গোলে বিদ্ধস্ত হয়েছে রেড ডেভিলসরা। এরপর, অবশ্য টেবিল টপার চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করে কিছুটা আত্মবিশ্বাস ফিরিয়েছে তারা। আর্সেনালের বিপক্ষে অতীত পরিসংখ্যানটা বেশ এগিয়ে রাখছে তাদের। মোট ৫৮ দেখায় গানারদের ১৬ জয়ের বিপরীতে তারা জিতেছে ২৪ ম্যাচ। যা বাজে সময়ে কিছুটা হলেও শক্তি যোগাবে রেড ডেভিলসদের।

অন্যদিকে, দিনের অপর ম্যাচে ঘরের মাঠে ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে টটেনহাম। চলতি মৌসুমে নিজেদের নামের সঙ্গে সুবিচার করতে ব্যার্থ হয়েছে স্পার্সরাও। ১২ ম্যাচে মোটে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের নয়ে রয়েছে তারা। তবে, ব্রেন্টফোর্ডের বিপক্ষে তিন পয়েন্ট পেলে, একলাফে টেবিলের ছয় উঠে আসবে আন্তোনিও কন্তের শিষ্যরা। সব প্রতিযোগীতা মিলিয়ে দলটির বিপক্ষে মোট ১১ ম্যাচে অপরাজিত রয়েছে টটেনহাম। যার মাঝে রয়েছে ৮টি জয়, বাকি তিনটি হয়েছে ড্র। যা ঘরের মাঠে ফেভারিটের আসনেই রাখবে স্পার্সদের।

 news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

নৌবাহিনীকে ৬ গোলে হারাল বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

নৌবাহিনীকে ৬ গোলে হারাল বসুন্ধরা কিংস

বসুন্ধরা কিংস।

স্বাধীনতা কাপ ফুটবলে স্তইয়ান ভ্রানিয়াসের জোড়া গোলে বাংলাদেশ নৌবাহিনীকে ছয় গোল দিয়েছে বসুন্ধরা কিংস। মঙ্গলবার গ্রুপ ‘ডি’তে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে নৌবাহিনীকে ০-৬ গোলে পরাজিত করে বসুন্ধরা কিংস।

বিস্তারিত আসছে...

আরও পড়ুন: 


জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম না ফেরার দেশে


news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর