নেত্রকোনায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

নেত্রকোনায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

Other

নেত্রকোনায় ট্রাক ও পিকাপ ভ্যানের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। শনিবার ভোরে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান। এ সময় গাড়ীতে থাকা অপর একজন আহত হয়েছে।

 

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরে সুনামগঞ্জের ধর্মপাশা থেকে মাছ বহনকারী একটি পিকআপ ভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে।  
ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের বাগড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া নিহত হন।

পরে গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়াও আহত অপর একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।  

আরও পড়ুন


যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

মোদি-বাইডেন বৈঠক, তৈরি হলো নতুন সম্পর্ক

যারা কিয়ামতের দিন অন্ধ হয়ে উঠবে

গৃহবন্দী থেকে মুক্তি পেলেন মেং ওয়ানঝু

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুইজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে ও অপর লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ময়না তদন্তের পর নিহতদের স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।   

news24bd.tv রিমু