ঠাকুরগাঁওয়ে তিন স্কুলের ১৪ ছাত্রী করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁওয়ে তিন স্কুলের ১৪ ছাত্রী করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁওয়ে তিন স্কুলের ১৪ ছাত্রী করোনায় আক্রান্ত

Other

ঠাকুরগাঁওয়ে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তিন বিদ্যালয়ের ১৪ জন শিক্ষার্থী। আক্রান্ত ১৪ শিক্ষার্থী ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের (বালিকা শাখা) সদস্য।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

আক্রান্তদের মধ্যে ৪র্থ শ্রেণির দুজন, ৫ম শ্রেণির তিনজন, ৬ষ্ঠ শ্রেণির চারজন, ৭ম শ্রেণির দুজন, ৮ম শ্রেণির একজন, ৯ম শ্রেণির একজন ও ১০ম শ্রেণির একজন রয়েছেন।

তারা সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি বিদ্যালয়, সোনালী শৈশব ও হাজীপাড়া আাদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করে।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর শহরের হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া একজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়। এরপর আরও অনেকের পাশাপাশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়।

গত সোমবার থেকে বুধবার পর্যন্ত শিশু পরিবারের ২৫ ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দেওয়া হয়। এরমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের ৫ জনসহ মোট ১৪ ছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আক্রান্ত সবাই সরকারী শিশু পরিবারের সদস্য।

আরও পড়ুন


পটুয়াখালীতে তাবলিগে আসা মুসল্লিদের চেতনানাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট

বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি কবীর সুমনের অনুরোধ (ভিডিও)

ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলার শুরু জিয়ার আমলে

কোহিলির বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই


ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক রিক্তা বানু বলেন, আক্রান্ত ১৪ ছাত্রীকে আমরা আলাদাভাবে রেখেছি। তাদেরকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। বর্তমানে তারা ভালো আছে।

সদর ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, যারা করোনায় আক্রান্ত হয়েছে তাদের আমরা আইসোলেশনে রেখেছি। তাদের দেখাশুনা করা হচ্ছে। সেই সঙ্গে আমাদের মিটিং হয়েছে সেখানে স্কুল বন্ধ রাখার কোনো সিদ্ধান্ত হয়নি।

news24bd.tv এসএম