ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরি, বেতন ৯০০০-২১৮০০ স্কেলে
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরি, বেতন ৯০০০-২১৮০০ স্কেলে

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরি, বেতন ৯০০০-২১৮০০ স্কেলে

অনলাইন ডেস্ক

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। গভীর পানিতে ডুব দিতে জানা প্রার্থীরা অগ্রাধিকার পাবেন ডুবুরি পদের জন্য। আগ্রহী প্রার্থীকে আগামী ৩ অক্টোবর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মাঠ পূর্বাচল, রূপগঞ্জ, কুড়িল বিশ্বরোড নীলা মার্কেটের বিপরীতে উপস্থিত হতে হবে।

পদের নাম: ডুবুরি

 পদের সংখ্যা: ১৪

 চাকরির গ্রেড: ১৭

 বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা

 শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমান পাস হতে পারে।

শারীরিক যোগ্যতা: উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি, শারীরিক ত্রুটিমুক্ত থাকতে হবে।

পরীক্ষার ফি
পরীক্ষার ফি বাবদ ৫০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-৭৩৬১-০০০০-২০৩১ নম্বর কোডে জমা দিয়ে চালানের মূলকপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

সশরীর উপস্থিত হওয়ার ঠিকানা
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মাঠ পূর্বাচল, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ, কুড়িল বিশ্বরোড থেকে আনুমানিক ৭ কিলোমিটার পূর্ব দিকে, ৩০০ ফুট রাস্তাসংলগ্ন, নীলা মার্কেটের বিপরীতে উপস্থিত হতে হবে সশরীর আগামী ৩ অক্টোবর সকাল ৮টায়।

আরও পড়ুন


নেত্রকোনায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

মোদি-বাইডেন বৈঠক, তৈরি হলো নতুন সম্পর্ক

গৃহবন্দী থেকে মুক্তি পেলেন মেং ওয়ানঝু


আবেদনের নিয়ম

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে এবং জাতীয় পরিচয়পত্র থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র ব্যতীত কোনো আবেদন গ্রহণযোগ্য হবে না। নির্ধারিত ফরমের সব কলাম নিজ হাতে সঠিকভাবে পূরণ করে স্বাক্ষরসহ আবেদন করতে হবে এবং প্রবেশপত্রে প্রার্থীর নাম, মাতার নাম, পিতার নাম ও ঠিকানা সঠিকভাবে লিখতে হবে। আবেদন ফরম ও প্রবেশপত্রের নমুনা কপি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fireservice.gov.bd) পাওয়া যাবে।

news24bd.tv রিমু  

;