নিজের প্রথম ছবির গোপন তথ্য ফাঁস করলেন বিপাশা

নিজের প্রথম ছবির গোপন তথ্য ফাঁস করলেন বিপাশা

অনলাইন ডেস্ক

২০ বছর আগে বলিউডে অভিষেক ঘটে বিপাশা বসুর। তার চলচ্চিত্র অঙ্গনের ২০ বছর পূর্তিতে বিশেষ সাক্ষাৎকার নিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। আর সেখানেই নিজের সেসময়ের চাপা কষ্ট প্রকাশ করলেন বিপাশা।

গায়ের রঙ 'ফর্সা' না হওয়ায় তাকে অনেক কথা শুনতে হয়েছে বলে জানিয়েছে ৪২ বছর বয়সী এই নায়িকা।

তিনি আরও জানান, বলিউডে অভিষেকের পর গায়ের রঙ নিয়ে লোকজনের অহেতুক পরামর্শ শুনেছেন, নানাভাবেই হেনস্তার শিকার হয়েছেন বলে জানান বিপাশা। একটা সময়ে তাকে সন্ধ্যার পর ঘরের বাইরেও যেতে দেওয়া হতো না। এতে নাকি তিনি আরও কালো হয়ে যাবেন!

news24bd.tv

বিপাশা বলেন, এটা তখনকার কথা, যখন আমি আমার প্রথম হেয়ার-স্টাইলিস্ট কৌশলের সঙ্গে দেখা করি। সেও আমাকে নায়িকা হওয়ার ‘নিয়ম’ শিখিয়েছিল।

সে বলল, জনসম্মুখে না গিয়ে আমি যেন আড়ালে থাকি। ’

প্রথম ছবি আজনবি'র শুটিংয়ের ঘটনা মনে করে তিনি বলেন, আমি আইস টি খাচ্ছিলাম।   এ সময় আমার হেয়ারস্টাইলিস্ট এসে বলে, ‘সবাই ভাবছেন যে আপনি হুইস্কি পান করছেন। ’ তারপর সে আমাকে পরামর্শ দেয়, আমি যেন চা বা জুস কাপে নিয়ে খাই। আরেক দিন একটা ব্যাকলেস ব্লাউজ পরে থাকায় আমাকে বলা হয়, ‘অভিনেত্রীরা কেবল পর্দায় এমন পোশাক পরেন, বাস্তবে না। ’

news24bd.tv

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

বঙ্গোপসাগর থেকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'গুলাব'


শুরুর দিকে এসব পরামর্শ চুপচাপ মেনে নিলেও পরে এসব স্রেফ ভণ্ডামি মনে হয় তার কাছে। তিনি যেরকম না, বা করছেন না তা কেন দেখাতে হবে! আর আপনি স্বাভাবিক জীবনে যা পরতে পারেন না, তা কেন পর্দায় পরবেন!

news24bd.tv/ নকিব