মুরগির বাচ্চা নিয়ে ঝগড়া, নিহত ১ গ্রেফতার ২
মুরগির বাচ্চা নিয়ে ঝগড়া, নিহত ১ গ্রেফতার ২

মুরগির বাচ্চা নিয়ে ঝগড়া, নিহত ১ গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

মুরগীর বাচ্চা নিয়ে বাকবিতণ্ডা এক পর্যায়ে দু'পক্ষের মারামারিতে রুফ নেয়। আর সেই মারামারিতে আহত এক বৃদ্ধের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু্ হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃত ২ আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নোয়াখালীর সুবর্ণচরে এই ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদার। নিহত দিলীপ সাহা (৬০) উপজেলার ৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের মৃত হর লাল চন্দ্র সাহার ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

স্থানীয় সূত্রে জানা যায়, মুরগির বাচ্চাকে মারধরকে কেন্দ্র করে গত ১৩ সেপ্টেম্বর মৃত দিলীপ সাহার সাথে প্রতিবেশী কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদারের বাকবিতণ্ডা ও মারামারি হয়। এসময় প্রতিপক্ষের মারধরে দিলীপ সাহা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নিউরোলোজি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায়  বৃহস্পতিবার রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।  

খবর পেয়ে তাৎক্ষণিক এই ঘটনায় পুলিশ অভিযুক্ত কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদারকে গ্রেফতার করে।

news24bd.tv/আলী

;