ট্রেনে ডাকাতি ও হত্যার ঘটনায় ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা

ট্রেনে ডাকাতি ও হত্যার ঘটনায় ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা

Other

ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি ও দুইজনকে হত্যার ঘটনায় রেলওয়ে থানায় মামলা হয়েছে।  

এ ঘটনায় শিমুল মিয়া (২২) নামের একজনকে নগরীর কেওয়াটখালী এলকা থেকে সন্দেহভাজন হিসাবে আটকও করা হয়েছে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মামুন রহমান।

পরে শনিবার বিকালে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাবুবা আক্তার আগামী ২৭ সেপ্টেম্বর রিমান্ড শুনানীর দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ডাকাতদের ছুরিকাঘাতে নিহত সাগরের মা হনুফা খাতুন বাদী হয়ে শুক্রবার  রাতে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

আরও পড়ুন


জেলেদের জালে ২ কেজি ৯০০ গ্রাম ওজনের ইলিশ মাছ

পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

প্রচণ্ড গরমে দেড় লিটার ঠাণ্ডা পানীয় পান করে যুবকের মুত্যু

ডিসেম্বরে পাকিস্তান সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ


কোর্ট ইন্সপেক্টর প্রসুন কান্তি দাস জানান, গ্রেপ্তার শিমুল মিয়াকে পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত সোমবার শুনানীর দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে পৌঁছলে কয়েকজন ট্রেনের ছাদে উঠেন।  

এ সময় ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে দুবৃত্তরা। এতে বাঁধা দিলে উপর্যপুরি ছুরিকাঘাত করে দুই জনকে খুন করা হয়। পরে আহত অবস্থায় রাত ১০টার দিকে তিনজনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

NEWS24.TV / কামরুল