বাসর রাতে ঘুমানোর জায়গা নিয়ে তর্ক, বরের মৃত্যু

অনলাইন ডেস্ক

বাসর রাতে ঘুমানোর জায়গা নিয়ে তর্ক, বরের মৃত্যু

বাসর রাতে বরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে পঞ্চগড়ের দেবীগঞ্জে। বাবুল হোসেন (২০) নামের ওই ব্যক্তিকে আজ শনিবার ভোরে বাড়ির রান্নাঘরে ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের লোকজন। 

বাবুল দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া এলাকার সফিজুল ইসলামের ছেলে। তিনি আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেছে। তবে পুলিশ বলছে, এটি ‌‘রহস্যজনক’ মৃত্যু। লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রফিকুল ইসলাম বলেন, শুক্রবার রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের দিনবাজার এলাকার সবারউদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় বাবুলের বিয়ের পর নববধূ সাবিনাকে বাড়িতে নিয়ে আসেন। সাবিনার সঙ্গে আসেন তার দাদি ও দুই শিশু। কিন্তু বাড়িতে মাত্র দুটি ঘর থাকায় কে কোথায় ঘুমাবেন তা নিয়ে শুরু হয় বিতর্ক। একপর্যায়ে বাসর ঘরেই বর-কনের সঙ্গে কনের দাদি ও তার সঙ্গে আসা দুই শিশু, বরের বোনজামাই হুসেন আলী ঘুমান। ভোরে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন রান্না ঘরে গিয়ে গলায় রশি দিয়ে ফাঁসি দেওয়া অবস্থায় বাবুলের ঝুলন্ত লাশ দেখতে পান। তবে তার পা মাটিতে স্পর্শ করে থাকায় রহস্যের জন্ম দিয়েছে। খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে।


আরও পড়ুন

শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ক্রিকেট চর্চা বাড়াতে চান কোচ নাজমুল আবেদিন

ইভ্যালির বিরুদ্ধে প্রতিযোগিতা কমিশনের মামলা

অভিজাত এলাকায় প্রবেশ করতে গুনতে হবে ট্যাক্স: মেয়র আতিক

নতুন মন্ত্রিসভা ঘোষণা করেছে দুবাই শাসক


দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, এই মৃত্যু আমাদের কাছে রহস্যজনক মনে হয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি (অস্বাভাবিক মৃত্যু বা অপমৃত্যু) মামলা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

গুলশানে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৮টি ইউনিট

অনলাইন ডেস্ক

গুলশানে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৮টি ইউনিট

রাজধানীর গুলশান-২ নম্বরের একটি আবাসিক ভবনের নিচতলায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

আজ সকাল সাড়ে ১১টার দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম সদর দফতরের ডিউটি অফিসার মো. রাফি জানান, গুলশান-২ এর ১০৩ নম্বরের ৩৮ নম্বর ছয়তলা বাসার নিচতলায় আগুন লাগে।

আরও পড়ুন: 

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

১০ মিনিটের সংঘর্ষে রণক্ষেত্র নয়াপল্টন

এনআইডি নিয়ে সরকারের নতুন পরিকল্পনার কথা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী


কিভাবে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন আগুন নেভাতে কাজ করছেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ত্রিমুখী সংঘর্ষে গেল দুই প্রাণ

জামান আখতার, চুয়াডাঙ্গা

ত্রিমুখী সংঘর্ষে গেল দুই প্রাণ

চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেল ও একটি আলমসাধুর (ভটভটি) ত্রিমুখী সংঘর্ষে মারুফ হোসেন (১৬) ও সজীব হোসেন (১৬) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

সোমবার বেলা ১১টার দিকে শহরতলী ঘোড়ামারা ব্রীজের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মারুফ আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের আকুব্বর হোসেন ও সজীব একই গ্রামের শরীফ হোসেনের ছেলে।

আরও পড়ুন:

রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

রিজওয়ানকে কোহলির জড়িয়ে ধরা নিয়ে আলোচনা-সমালোচনা (ভিডিও)

গ্যালারিতে কাঁদলেন বাবরের বাবা (ভিডিও)

পাকিস্তানের ঐতিহাসিক জয়ে যা বললেন ইমরান খান

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের কাছে ঘোড়ামারা ব্রীজ এলাকায় দুটি দ্রুতগতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি আলমসাধুর সাথেও ধাক্কা মারে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি। এতে পাঁচজন আহত হয়। তাদের উদ্ধার করে
হাসপাতালে নেওয়ার পথে সজীব হোসেন এবং পরে মারুফ হোসেনের মৃত্যু হয়।

news24bd.tv/তৌহিদ

 

পরবর্তী খবর

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল শ্রমিকের মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল শ্রমিকের মৃত্যু

পটুয়াখালীতে মোটরসাইকেল-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সুজন দেবনাথ (৩০) নামের এক মোটরসাইকেল শ্রমিকের (মেকার) মৃত্যু হয়েছে। রোববার বিকেলে শহরের শিল্পকলা একাডেমির সামনের সড়কে এ ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে নেয়ার পথে সুজনের মৃত্যু হয়।

সুজনের স্বজনরা ও পুলিশ জানায়, শহরের একতা সড়কের বাসিন্দা সুনিল দেবনাথের ছেলে সুজন শহরের পৌর মুসলিম গোরস্থান এলাকায় একটি গ্যারেজে মোটরসাইকেল শ্রমিকের কাজ করতো। প্রতিবারের মতো এবারও গ্রাহকের একটি পালসার মোটরসাইকেল মেরামত করে পরীক্ষার জন্য সড়কে বের হয়।

শহরের শিল্পকলা একাডেমি অতিক্রমকালে সার্কিট হাউস গামী একটি অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে গুরুত্বর আহত হয় সুজন। তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়। বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

আরও পড়ুন:


পুকুরে না, সেই গদা পাওয়া গেল বাড়ির ভেতরে!

পাকিস্তানি সমর্থকদের ওপর ভারতীয় সমর্থকদের হামলা, আহত ২

মম অভিনীত নতুন ছবি ‘আগামীকাল’


পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, শহরের সুনিল দেবনাথের ছেলে সুজন মোটরসাইকেল দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে মারা গেছে। দুর্ঘটনার পর অটোরিক্সাটি নিয়ে চালক পালিয়ে গেছে। 

পরবর্তী খবর

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় খালাতো ভাই দুই কিশোরের মৃত্যু

জাহিদুজ্জামান, কুষ্টিয়া:

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় খালাতো ভাই দুই কিশোরের মৃত্যু

কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসায় রড বোঝাই লরির চাপায় খালাতো ভাই দুই কিশোরের মৃত্যু হয়েছে। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আশিকুর রহমান জানান, আজ রোববার বিকাল সাড়ে ৫টার দিকে মহাসড়কের হাশিমপুর নামক জায়গায় সড়ক পার হতে গিয়ে দুই কিশোর পড়ে রড বোঝাই লরির নিচে। লরিচাপায় তাদের মাথা থেঁতলে যায়, ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আরও পড়ুন:


স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


নিহত সাহেদের বাড়ি ঘটনাস্থল থেকে পঞ্চাশ গজ দূরে হাশিমপুরে। অপর কিশোর রাতুলের বাড়ি কুমারখালী উপজেলার বরইচারা গ্রামে। তারা দুজন খালাতো ভাই। বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে হবে। রাতুল খালা বাড়িতে বেড়াতে এসেছিল। 

দু'জন সড়ক পার হতে গিয়ে অসাবধানতাবশত দুর্ঘটনায় পতিত হয়। ওসি জানান, ঘটনাস্থলে পুলিশ আছে। বিষয়টি খোঁজখবর নিয়ে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

শেরপুরে ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু

জুবাইদুল ইসলাম, শেরপুর:

শেরপুরে ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে ইজিবাইকের চাপায় অনিকা নামে তিন বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু অনিকা স্থানীয় উকিল মিয়ার মেয়ে।

জানা যায়, শিশু অনিকার বাবা উকিল মিয়া শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা বাজার থেকে ইজিবাইকযোগে বাড়ি ফিরছিল। ওইসময় বাড়ির সামনে ইজিবাইকটি গেলে বাবাকে দেখে ঘর থেকে দৌঁড়ে বাবার কাছে আসতে থাকে শিশু অনিকা। একইসময় ভায়াডাঙ্গা বাজার থেকে যাত্রী নিয়ে আরেকটি দ্রুতগতির ইজিবাইক অনিকাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। 

আরও পড়ুন:


স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় অনিকা। এ ঘটনায় স্থানীয়রা ইজিবাইকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি বাড়ির সামনের সড়কে ইজিবাইকের চাপায় মারা গেছে। ওই ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে। 

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর