বিশ্বব্যাংক এখন আমাদের পেছনে ঘুরে : মতিয়া চৌধুরী

বিশ্বব্যাংক এখন আমাদের পেছনে ঘুরে : মতিয়া চৌধুরী

Other

পদ্মা সেতুতে কোন দুর্নীতি হয়নি তা আজ প্রমাণিত। বিশ্বব্যাংক এখন আমাদের পেছনে ঘুরে। যারা বাংলাদেশকে লাঞ্চনা, উপেক্ষা ও খাটো করে দেখাতে চেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজের মাধ্যমে তাদের উপযুক্ত জবাব দিয়ে আজ বিশ্বের কাছে নন্দিত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়ারম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

শনিবার বিকালে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশে অন্যায়-অবিচার করে কেউ এখন পার পায়না। সে যতো ক্ষমতাধারীই হোক, সরকার তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে। ডিজিটাল বাংলাদেশের ফলে যে যতো অপকর্মই করুক তা ঢেকে রাখার সুযোগ নেই। কারন সাধারণ মানুষ মোবাইলের মাধ্যমে অপরাধীদের অপরাধ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে সাধারণ মানুষের হাতে সেই ক্ষমতা তুলে দিয়েছেন।  

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

সম্মেলনে ধর্ম প্রতিমন্ত্রী  ফরিদুল হক খান দুলাল এমপিকে সভাপতি ও অ্যাডভোকেট আব্দুস সালামকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়।

news24bd.tv/আলী