প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে বিশ্বে আমরা গর্বিত: বাহাউদ্দিন নাছিম
প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে বিশ্বে আমরা গর্বিত: বাহাউদ্দিন নাছিম

প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে বিশ্বে আমরা গর্বিত: বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক

উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশের মানুষকে একত্রিত করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বে উন্নত বাঙ্গালী জাতি হিসেবে আমাদের যে গর্ব রয়েছে তা একমাত্র বঙ্গবন্ধু কন্যার অক্লান্ত পরিশ্রমের জন্যই। জাতিসংঘের অধিবেশনে সবচেয়ে বেশিবার বক্তব্য রেখে আবারও প্রমাণ করলেন তিনিই দেশের মানুষের একমাত্র বাতিঘর শেখ হাসিনা বলে জানিয়েছেন কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আজ ২৫ সেপ্টেম্বর সকালে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন,  জনগণের ভোটে বার বার নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী হয়ে জাতিসংঘ সাধারণ পরিষদে সব থেকে বেশিবার দেশের প্রতিনিধিত্ব করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে বক্তব্য রাখার মধ্যদিয়ে এ পর্যন্ত তিনি ১৭ বার বক্তব্য দিয়েছেন। একজন প্রধানমন্ত্রী হিসেবে ইতিহাসে তা সর্বোচ্চ এবং এর মাধ্যমে বাঙ্গালি জাতি হিসেবে আমাদের গর্বিত করেছেন।  

বঙ্গবন্ধু কন্যাকে অভিনন্দন জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, জাতির পিতার সুযোগ্য সন্তান হিসেবে বঙ্গবন্ধু কন্যাই জাতিসংঘ সাধারণ পরিষদে দেশের হয়ে ১৭ বার ভাষণ দিয়েছেন বলে তাকে শুভেচ্ছা জানাই।

কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশালী করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। জনগণের চিন্তা করেছেন বলেই বারবার তিনি নির্বাচিত হয়ে দেশের সফল প্রধানমন্ত্রী হয়েছেন।  

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাত লুটের রাজনীতি করে বলে জনগনের আস্থা হারিয়েছে। দেশের মানুষের অপছন্দের এই সংগঠনটি স্বাধীনতা বিরোধীদের শক্তিতে বলিয়ান হতে চায়। তারা মুক্তিযুদ্ধের শক্তি থেকে আদর্শ নিতে পারেনি বলেই তারা আজ ছিটকে গেছে।

হবিগঞ্জ জেলা  স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি  অ্যাডভোকেট মোহাম্মদ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান   সহ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ, কাউন্সিলর ও ডেলিগেটবৃন্দ।

news24bd.tv/আলী

;