চ্যাটে বাধা দেয়ায় ঘুষি দিয়ে স্বামীর দাঁত ভাঙ্গলো স্ত্রী!

চ্যাটে বাধা দেয়ায় ঘুষি দিয়ে স্বামীর দাঁত ভাঙ্গলো স্ত্রী!

অনলাইন ডেস্ক

বিশ্বের অন্যতম জনপ্রিয় মোবাইল অ্যাপ হোয়াটসঅ্যাপ। সেই হোয়াটসঅ্যাপের চ্যাটে বাধা দেয়ার কারণে ঘুষি মেরে স্বামীর দাঁত ভেঙ্গে দিয়েছেন স্ত্রী! আর স্ত্রীর ঘুষিতে দাত হারানো সেই স্বামী উপায় না দেখে বিচারের আশায় হাজির হয়েছেন পুলিশের কাছে। স্ত্রীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন সেই স্বামী। পুলিশের কাছে এ ঘটনায় স্ত্রীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন স্বামী।

 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে ভারতের শিমলায়। পরবর্তীতে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) শিমলার থিওগ থানায় অভিযোগ দায়ের করা হয়।

ওই ব্যক্তি পুলিশকে জানান,  স্ত্রী সারাক্ষণ মোবাইল নিয়ে ব্যস্ত থাকে। এক কথায় সে স্মার্টফোনে আসক্ত।

  রাত দিন নেই সে সবসময় হোয়াটসঅ্যাপে চ্যাট করতে থাকেন। বৃহস্পতিবার স্ত্রী যখন হোয়াটসঅ্যাপে মগ্ন ছিলেন, তখন তিনি বাধা দিতে যান। এতেই স্ত্রী ক্ষিপ্ত হয় এবং ঘুষি মেরে তার দাঁত ভেঙে দেন।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

এছাড়াও অভিযোগ করেন, স্বামীকে লাঠি দিয়েও মারধর করেছে ওই স্ত্রী। এতে হাসপাতালে নিতে হয় ওই ব্যক্তিকে। প্রাথমিক চিকিৎসা শেষে সোজা থানায় হাজির হন তিনি। অভিযোগ দায়ের করেন স্ত্রীর বিরুদ্ধে। স্বামীর অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করে থিয়োগ থানার পুলিশ।

শিমলার পুলিশ সুপার মণিকা জানান, স্বামীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। কেন ওই মহিলা এমন কাজ করলেন তা খতিয়ে দেখা হবে। মহিলাকে খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে।  

news24bd.tv/আলী