স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করা সেই প্রধান শিক্ষক কারাগারে

অনলাইন ডেস্ক

স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করা সেই প্রধান শিক্ষক কারাগারে

বান্দরবানের রুমা উপজেলায় এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের সময়ের ভিডিও নিজ মোবাইলে ধারণ ও তা ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২৬ সেপ্টেম্বর) বান্দরবান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত অভিযুক্ত শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত শিক্ষক সমর কান্তি দত্তকে (৫৬) বান্দরবানের রুমা বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার ওই প্রধান শিক্ষকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয় ধর্ষণের শিকার ওই ছাত্রী। তারপর ওই ছাত্রী প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়তে শুরু করে। এসময় ওই শিক্ষার্থীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে রাখেন অভিযুক্ত প্রধান শিক্ষক। ভয়ে মেয়েটি ঘটনাটি প্রথমে কাউকে জানায়নি। কিন্তু ঘটনার পর থেকে ওই শিক্ষক বিভিন্নসময় ভিডিওচিত্রগুলো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই শিক্ষার্থীকে তার কাছে যেতে বলেন। কিন্তু মেয়েটি তার কাছে আর না যাওয়ায় অভিযুক্ত শিক্ষক গত বুধবার (২২ সেপ্টেম্বর) ধর্ষণের ভিডিও চিত্রটি মেয়েটির মুঠোফোনে পাঠান। তখন ওই শিক্ষার্থী তার বড় বোনকে পুরো ঘটনা জানায়।

আরও পড়ুন


কানাডার মূল ধারার রাজনীতি: বাংলাদেশি বংশোদ্ভূতদের অংশ গ্রহণ

নিহত সেই এএসআই’র গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম

নিউ ইয়র্ক থেকে ওয়াশিংটনে গেলেন প্রধানমন্ত্রী

ইভানার মৃত্যু: অবশেষে ব্যারিস্টার স্বামীর বিরুদ্ধে মামলা নিল পুলিশ


জানা যায়, এ ঘটনায় ছাত্রীর বড়বোন শুক্রবার রাতে রুমা থানায় একটি মামলা করেন। এরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম জানান, নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

চট্টগ্রামে পূজামণ্ডপে হামলা; ১৬ জন রিমান্ডে

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে পূজামণ্ডপে হামলা; ১৬ জন রিমান্ডে

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার জেএমসেন হলে পূজামন্ডপের হামলার ঘটনায় দায়ের করা মামলায় ১৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে পুলিশ। তার প্রেক্ষিতে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজা ওপর শুনানি শেষে এই আদেশ দিয়েছেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলো ইফতেখার উদ্দিন, তৌহিদু আলম পলাশ, খালিদ বিন ওয়ালিদ, সৈয়দ মঈন উদ্দিন, দেলোয়ার হোসেন, মাসুদ পারভেজ, মো. হুমায়ুন, জায়েদুল ইসলাম জায়েদ, মো. রাসেল, নূরুল ইসলাম, মো. সোহাগ, জাবেদ হোসেন, আইয়ুব আলী, আমির হোসেন, খোরশেদ আলম এবং ওমর ফারুক।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুল হাসান সংবাদমাধ্যমকে বলেন, কোতোয়ালী থানা পুলিশ আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেছিল। আদালত শুনানি শেষে ১৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য একদিন রিমান্ড মঞ্জুর করেছে।

পীরগঞ্জে সহিংসতা, ১৩ জনের ৩ দিনের রিমান্ড

গত ১৫ অক্টোবর আন্দরকিল্লা জেএমন সেন হল পূজামণ্ডপে হামলার ঘটনায় ৮৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫০০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। মামলায় যুব-ছাত্র অধিকার পরিষদের ৯ নেতাকর্মীসহ ১০০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

পীরগঞ্জে সহিংসতা, ১৩ জনের ৩ দিনের রিমান্ড

রেজাউল করিম মানিক, রংপুর

পীরগঞ্জে সহিংসতা, ১৩ জনের ৩ দিনের রিমান্ড

রংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার আরও ১৩ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফজলে এলাহি খান।

বিস্তারিত আসছে...

আরও পড়ুন:

রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

রিজওয়ানকে কোহলির জড়িয়ে ধরা নিয়ে আলোচনা-সমালোচনা (ভিডিও)

গ্যালারিতে কাঁদলেন বাবরের বাবা (ভিডিও)

পাকিস্তানের ঐতিহাসিক জয়ে যা বললেন ইমরান খান


 

news24bd.tv/তৌহিদ

 

পরবর্তী খবর

ইকবালকে নিয়ে পুলিশের অভিযান, যা পাওয়া গেছে!

অনলাইন ডেস্ক

ইকবালকে নিয়ে পুলিশের অভিযান, যা পাওয়া গেছে!

কুমিল্লার নানুয়ার দিঘিরপাড়ে অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনকে নিয়ে রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১১টায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় ইকবালের দেওয়া তথ্যে মণ্ডপ থেকে নিয়ে যাওয়া হনুমানের হাতের গদাটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ইকবালকে সঙ্গে নিয়ে নগরের দারোগাবাড়ি মাজার সংলগ্ন জঙ্গল থেকে গদাটি উদ্ধার করা হয়। 

এদিকে শনিবার (২৩ অক্টোবর) দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিথিলা জাহান নিপার আদালতে ইকবালসহ ৪ জনকে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানির শেষে আদালত তাদের প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, রিমান্ডে ইকবালের দেওয়া তথ্যে পুলিশ তাকে নিয়ে অভিযানে যায়। দারোগাবাড়ি মাজার সংলগ্ন এলাকার একটি ঝোপ থেকে গদাটি উদ্ধার করা হয়।

আরও পড়ুন


পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় ইকবালের সঙ্গে যে ৩ জনের যোগসূত্র

ঘটনা তৃতীয় পক্ষই ঘটিয়েছে, ইকবাল শুধু পরিকল্পনা বাস্তবায়ন করেছেন, তৃতীয় পক্ষ কারা?


উল্লেখ্য, সিসিটিভি ফুটেজে দেখা যায়, অভিযুক্ত ইকবাল হোসেন গদাটি নিয়ে নানুয়াদিঘী পশ্চিমপাড় দিয়ে হেঁটে দারোগাবাড়ি মাজারের সড়কে ঢুকে পড়ে। এর প্রায় এক ঘণ্টা আগে তাকে মসজিদ থেকে একটি কোরআন নিয়ে বের হতে দেখা যায়। পরে গত ২১ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্রসৈকত এলাকার সুগন্ধা পয়েন্ট থেকে ইকবালকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন গত ২২ অক্টোবর দুপুরে তাকে কুমিল্লা পুলিশ লাইনে আনা হয়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইকবাল কোরআন রাখার কথা স্বীকার করে। 

news24bd.tv রিমু   

পরবর্তী খবর

কুমিল্লায় সহিংসতার মামলা সিআইডিতে হস্তান্তর

অনলাইন ডেস্ক

কুমিল্লায় সহিংসতার মামলা সিআইডিতে হস্তান্তর

কুমিল্লায় সম্প্রতি ঘটে যাওয়া সহিংসতার ঘটনায় দায়ের করা পুলিশের তদন্তনাধীন মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। দায়িত্ব পাওয়ার পর ইতোমধ্যে মামলাটির তদন্ত শুরু করেছে সংস্থাটি।

আরও পড়ুন:


পীরগঞ্জের ঘটনায় রিমান্ড শেষে ৩৭ জন জেলহাজতে

সাকিব-নাসুমের পর সাইফুদ্দিনের আঘাত

লিটনের ক্যাস মিস, মাসুল গুনছে টাইগাররা

রোববার (২৪ অক্টোবর) রাতে চট্টগ্রাম রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি আনোয়ার হোসেন জানান, কুমিল্লার ঘটনায় দায়ের হওয়া মূল মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। এখন থেকে তারা এই মামলার তদন্ত করবে।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

সিক্স মার্ডারের ঘটনায় প্রায় তিনশো রোহিঙ্গাকে আসামি করে মামলা

অনলাইন ডেস্ক

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ছয়জন নিহতের ঘটনায় ২৫ জনের নাম উল্লেখ ও ২৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে। এ মামলায় এজাহারনামীয় পাঁচজনসহ ১০ আসামিকে গ্রেপ্তার করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা। 

শনিবার রাত সাড়ে ১১টার দিকে উখিয়া থানায় নিহত রোহিঙ্গা আজিজুল হকের পিতা নুরুল ইসলাম বাদি হয়ে এ মামলা দায়ের করেন। 

আরও পড়ুন: ম্যাচ হেরে যা বললেন মাহমুদউল্লাহ

শুক্রবার ভোররাতে কক্সবাজারের উখিয়া ক্যাম্পের 'দারুল উলুম নাদওয়াতুল ওলামা আল-ইসলামিয়াহ' মাদ্রাসায় রোহিঙ্গা দুষ্কৃতিকারীরা হামলা চালায়। 

হামলায় মাদ্রাসায় অবস্থানরত চার রোহিঙ্গা নিহত হয়। আহত হয় আরো ১১ জন। পরে আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে উখিয়া এমএসএফ হসপিটালে নেওয়া হলেও সেখানে মৃত্যু হয় আরো দুইজনের। 

news24bd.tv নাজিম

পরবর্তী খবর