টাকার লোভে ভারতের বিপক্ষে শান্তভাবে খেলে অস্ট্রেলিয়া: পিসিবি প্রেসিডেন্ট

টাকার লোভে ভারতের বিপক্ষে শান্তভাবে খেলে অস্ট্রেলিয়া: পিসিবি প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রেসিডেন্ট হওয়ার পরপরই বেশ বড়সড় ধাক্কা খেয়েছেন রমিজ রাজা। নিরাপত্তার অজুহাতে নিউজিল্যান্ড ম্যাচ না খেলে সিরিজ বাতিল করার পর ইংল্যান্ডও আসতে চাইছে না পাকিস্তানে। রমিজ রাজা তাই এসব দেশের ক্রিকেট বোর্ডের উপর একহাত দেখে নিয়েছেন। এবার আক্রমণ করে বসলেন অস্ট্রেলিয়া ক্রিকেটকেও।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তার অভিযোগ, আইপিএলের টাকার লোভে ইচ্ছা করে ভারতের বিপক্ষে শান্তভাবে খেলে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।  

এআরওয়াই নিউজকে রমিজ রাজা বলেছেন, 'অস্ট্রেলিয়ানরা টাকার কারণে তাদের ডিএনএ বদলে ফেলেছে। তারা এখন ভারতের বিপক্ষে শান্তভাবে আগ্রাসী মনোভাব ছাড়া খেলে। আন্তর্জাতিক ক্রিকেটারদের এখন আইপিএলের চুক্তি বাঁচানোর চাপ রয়েছে।

যেখানে তারা টাকা ও অন্যান্য অনেক কিছুই পায়। '

নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের সমালোচনা করে রমিজ আরও বলেছেন, 'নিউজিল্যান্ড পালিয়ে গেছে এবং ইংল্যান্ডও তাদের পথ অনুসরণ করেছে। তারা দুই দলই আমাদের সঙ্গে খারাপ কাজ করেছে। '

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

বঙ্গোপসাগর থেকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'গুলাব'


নিউজিল্যান্ডের সফর বাতিলের পর ইংল্যান্ডও সেই পথে হেঁটেছে। অস্ট্রেলিয়া এখনও অবশ্য পাকিস্তান সফর নিয়ে কিছু বলেনি। তবে নিউজিল্যান্ড আর ইংল্যান্ড পাকিস্তান সফর বাতিলের পর অস্ট্রেলিয়াও আগামী বছরের সফর নিয়ে ভাবছে। তাদেরও পাকিস্তান সফর বাতিলের সম্ভাবনাই বেশি।

news24bd.tv/ নকিব