শাজাহান খানের কাছ থেকে মুক্তি চাইলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগ

শাজাহান খানের কাছ থেকে মুক্তি চাইলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগ

Other

মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত এই সম্মেলনে মাসুদুর রহমান মিন্টুকে সভাপতি ও সিকান্দার আলিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা। তিনি স্থানীয় সংসদ সদস্য ও সাবেক নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানকে মাদারীপুরে সকল রাজনীতি থেকে স্বেচ্ছায় অবসরে যাওয়ার আহবান জানান।

শাহাবুদ্দিন আহমেদ মোল্লা শাজাহান খানকে উদ্দেশ্য করে বলেন, আপনি ৯০ পরবর্তীতে জাসদ থেকে আওয়ামী লীগে এসে দুই মেয়াদে মন্ত্রী হয়েছেন। আওয়ামী লীগের মনোনয়নে ৬ বার নৌকা প্রতিক নিয়ে এমপি হয়েছেন। এখন আপনি স্বেচছায় অবসরে যান। আমাদের মুক্তি দেন।

আওয়ামী লীগের কর্মীদের মুক্তি দেন। আওয়ামী লীগের সাধারণ মানুষকে মুক্তি দেন। তাহলে মনে করবো, আপনি একজন প্রকৃত রাজনীতিবিদ।

তিনি আরও বলেন, আপনি যদি প্রকৃত রাজনীতিবিদ হন, তাহলে আপনাকে বুঝতে হবে আপনার সমর্থন কোথায় আছে? আপনার এখন কোন সমর্থন নেই। আপনার সমর্থন আছে আপনার পরিবারে। কারণ আপনার পরিবার হৃষ্টপুষ্ট হয়েছে। তারা অর্থনৈতিক ভাবে লাভবান হয়েছে। আপনাদের গাড়ি হয়েছে। বাড়ি হয়েছে। কিন্তু আপনি আওয়ামী লীগের কর্মীদের কিছুই দিতে পারেননি। তাই আপনি দলের কাছে ও জনগণের কাছে সমর্থন হারিয়ে ফেলেছেন। আপনি এখন রাজনীতি থেকে অবসরে যাওয়ার সময় হয়েছে। আপনি অবসরে গিয়ে মাদারীপুরে আওয়ামী লীগের কর্মীদের মুক্তি দেন।

আরও পড়ুন


প্রেম করে বিয়ে: যুবককে বেঁধে নির্যাতনকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

শাহজালাল বিমানবন্দরে ১ কেজি সোনাসহ যাত্রী আটক

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি কাঠের গুদাম পুড়ে ছাই

আজ এসএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশিত হতে পারে


এ সময় শিরখারা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদুর রহমান আজাদ মুন্সী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান খন্দকার, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জালালউদ্দিন ইয়ামিন, যুব ও ক্রীড়া সম্পাদক মাহমুদ হোসেন আরিফ, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী চোকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কবিরাজসহ অন্যরা। সম্মেলন শেষে শিরখারা ইউনিয়নে ৩ বছরের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

news24bd.tv এসএম