বিয়ে না করেই সুখে থাকার রহস্য জানালেন সালমান খান

অনলাইন ডেস্ক

বিয়ে না করেই সুখে থাকার রহস্য জানালেন সালমান খান

এখন না থাকলেও বলিউডে একসময়ের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর' ছিলেন সালমান খান। হয়তো এই ট্যাগ তার এতোই পছন্দ হয়েছে যে ৫৫ বছর বয়সেও অবিবাহিত রয়েছেন তিনি। তার বিয়ে নিয়ে প্রচুর মাথাব্যথা তার অগনিত ভক্ত ও বিনোদন পাতার সাংবাদিকদের! তবে এসবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে সালমান জানালেন, বিয়ে না করে দিব্যি সুখে আছেন তিনি। আর সে কারণও প্রকাশ করেছেন ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে।

কালারস চ্যানেলে ২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে রিয়েলিটি শো ‘বিগ বস’। আর প্রতিবারের মতোই ‘বিগ বস’–এর সঞ্চালক সালমান খান। তবে গতকাল ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি হাজির থাকতে পারেননি সালমান।

এই মুহূর্তে তিনি ‘টাইগার থ্রি’ শুটিংয়ের জন্য অস্ট্রিয়াতে আছেন। এই বলিউড তারকা অস্ট্রিয়া থেকে ভার্চ্যুয়ালি এই অনুষ্ঠানে হাজির ছিলেন। সালমান ‘বিগ বস’–এর সঙ্গে তাঁর কী মিল আছে, তা নিয়ে কথা বলেছেন। ভাইজান এই অনুষ্ঠানে মজার ছলে বলেছেন, ‘“বিগ বস” আর আমার মধ্যে মিল হলো যে আমরা দুজনই অবিবাহিত। আর তাই আমরা দুজনই “বস”। আমরা কাউকে ভয় পাই না। আমাদের জীবনে কারও দখলদারি নেই। আমরা সুখে আছি।’

সালমান বলেন, 'বিগ বস' আমার জীবনে একমাত্র সম্পর্ক, যা দীর্ঘ সময় ধরে টিকে আছে। আর তা না হলে আমার সব সম্পর্ক...বাদ দিন, এসব কথা বলে লাভ নেই। আমার একা থাকার কারণও আপনাদের কাছ থেকে লুকানোর কিছু নেই। একমাত্র 'বিগ বস' আমার জীবনে স্থিরতা নিয়ে এসেছে। চার মাস আমি এই শো নিয়ে ব্যস্ত থাকি। আর বাকি আট মাস আমি এর (বিগ বস) জন্য অস্থির হয়ে উঠি।

রও পড়ুন:

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

বয়সকে পাত্তা না দিয়ে খেলেই যাবেন রোনালদো!

বিশ্বকাপের আগে কোহলিকে স্বস্তি দিলেন অশ্বিন

ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেবাগ-যুবরাজ-হরভজন!!


কালারস চ্যানেলে ২ অক্টোবর রাত ৯টা ৩০ মিনিটে শুরু হবে ‘বিগ বস ১৫’। এরপর সোম থেকে শুক্রবার রাত ১০টা ৩০ মিনিট থেকে শুরু হবে ‘বিগ বস ১৫’। আর শনি ও রোববার এই শো সম্প্রসারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে। উদ্বোধনী অনুষ্ঠানে ‘বিগ বস ১৫’–এর চার প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়েছে। এই চারজন হলেন দোনাল বিষ্ট, শমিতা শেট্টি, উমর রিওয়াজ আর নিশান্ত ভাট।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

মাদক মামলায় অনন্যাকে গ্রেফতারের পরিকল্পনা জোরালো হচ্ছে

অনলাইন ডেস্ক

মাদক মামলায় অনন্যাকে গ্রেফতারের পরিকল্পনা জোরালো হচ্ছে

আবার বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠাল জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডাকা হয়েছে বলে আনন্দবাজার সূত্রে জানা যায়। মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় এই নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার ডাকা হল। সেই সঙ্গে জোরাল হচ্ছে তাঁকে গ্রেফতারের পরিকল্পনা।

শাহরুখপূত্র আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্র ধরেে গত বৃহস্পতিবার প্রথম এনসিবি ডেকে পাঠায় অনন্যাকে। তার আগে অবশ্য অনন্যার বাড়িতে অভিযান চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দু’টি মোবাইল ফোনও আটক করা হয়। পরে সেদিন অনন্যাকে এনসিবি-র দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। পরের দিন শুক্রবারেও তাকে ৪ ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা-ও প্রকাশ্যে আসে এনসিবি পাওয়া হোয়াটসঅ্যাপ বার্তায়।

আমাকে গ্রেফতার করা হতে পারে : সমীর

অনন্যা  বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গিয়ে বলেছেন গাঁজা যে মাদক, তা তাঁর জানা ছিল না। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ  সূত্রে জানা যায় মাদক মামলায় যে তাঁকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝতে ড়ারেন অনন্যা।তাই নিজের সমস্ত শ্যুটিংয়ের কাজও  কয়েক দিন পিছিয়ে দেস। অভিনেত্রীর আশঙ্কা সত্যি প্রমাণিত করে সোমবার আবারও মুম্বাইয়ে এনসিবি-র দফতরে অনন্যাকে ডেকে পাঠানো হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

আমাকে গ্রেফতার করা হতে পারে : সমীর

অনলাইন ডেস্ক

আমাকে গ্রেফতার করা হতে পারে : সমীর

গ্রেফতার হতে পারেন এমন আশঙ্কায় আদালতের শরণাপন্ন হলেন আরিয়ান খানকে গ্রেফতারের নেপথ্যে থাকা মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র অন্যতম তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ে। তাকে নিয়ে বেশ কিছু দিন থেকেই বিতর্ক চলছে। অভিযোগ উঠেছে, টাকার বিনিময়ে শাহরুখ-পুত্রের বিরুদ্ধে সাক্ষ্য জোগাড়ের চেষ্টা করেছেন তিনি।

আনন্দবাজার সূত্রে জানা যায়, সেই দাবি মানছে না এনসিবি। সমীরের বিরুদ্ধে অনেকেই আইনি পদক্ষেপ নিতে বলেছে। ফলে আশঙ্কার কারণেই সুরক্ষা চাইতে গত রবিবার মুম্বাই পুলিশ কমিশনরের কাছে যান এবং আজ সোমবার আদালতের দ্বারস্থ হন।

আরও পড়ুন:

দেখতে অবিকল শাহরুখ কন্যা সুহানার মতো!

মাদক মামলার বিশেষ আদালতে বিচারককে সমীর বলেন, আমার পরিবার, বোন, এমনকি মৃত মা-কেও এর মধ্যে আনা হচ্ছে। যে কোনও ধরনের অভিযানের জন্য আমি রাজি। ১৫ বছর ধরে কাজ করছি। কিন্তু আমার ব্যক্তিগত জীবন আর কাজ নিয়ে এরকম অভিযোগ আগে কখনও ওঠেনি।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর

দেখতে অবিকল শাহরুখ কন্যা সুহানার মতো!

অনলাইন ডেস্ক

দেখতে অবিকল শাহরুখ কন্যা সুহানার মতো!

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান ইনস্টাগ্রামের সৌজন্যে সকলেরই জানা। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অনুরাগীর সংখ্যাও নেহায়েত কম নয়। সুহানা খানের এক সোশ্যাল মিডিয়া অনুরাগী রয়েছেন যিনি ইদানিং ভাইরাল। 

কারণটা আর কিছুই নয় তিনি নাকি একেবারে সুহানার কপি। কিন্তু সুহানার অবিকল নকল এই মেয়েটি কে? ইনস্টা ব্যবহারকারী ঈশা জৈন, যার ১৩০ হাজারেরও বেশি অনুরাগী রয়েছে। তার বেশিরভাগ ছবি এবং ভিডিওতে সুহানা খানের মতো দেখাচ্ছে তাকে।

ঈশা জৈন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অনলাইনে মন্ত্রমুগ্ধকর পোস্টগুলি দেখার পরই তার অনুরাগীর সংখ্যা চরচর করে বাড়ছে। 

প্রসঙ্গত, কিং খান এবং গৌরী খানের মেয়ে ২০১৯ সালে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় নিয়ে পড়াশোনা করতে গিয়েছেন। তিনি ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক। ঈশা ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। 

নেটিজেদের মন্তব্যে, আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে। এক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ঈশা জৈনের যমজ বোনও রয়েছে, যার নাম ইশিকা জৈন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। 

সেগুলো ইনস্টাগ্রামে বেশ ভাইরালও। ২০০০ সালের ২২ মে, শাহরুখ খান ও গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা খানের জন্ম হয়। তাদের প্রথম সন্তান অর্থাৎ সুহানার ভাই আরিয়ান খান আপাতত মাদক কাণ্ডে গ্রেপ্তার।

আরও পড়ুন:


গোসলখানার দরজা বন্ধ করে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ!

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

প্রেমিকাকে জিহ্বা কাটার ঘটনায় প্রেমিকাসহ গ্রেপ্তার ৪

জোর করে তুলে নিয়ে বিয়ে, দুই বছর পর পিটিয়ে হত্যা করল স্বামী


news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

যে কারণে শাহরুখের 'মান্নাতে' নিষিদ্ধ হল মিষ্টি

অনলাইন ডেস্ক

যে কারণে শাহরুখের 'মান্নাতে' নিষিদ্ধ হল মিষ্টি

২ নভেম্বর বলিউড বাদশার জন্মদিন। পুত্র আরিয়ান ছাড়া কীভাবে কাটবে বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন! শাহরুখ ভক্তদের মনে এমন প্রশ্ন তো ঘুরপাক খাচ্ছেই। এদিকে আবার শাহরুখ-পত্নী গৌরী খান মানত করেছেন, আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও মিষ্টি তৈরি হবে না 'মান্নাত' এ। খবর আনন্দবাজার পত্রিকার। 

খবরে বলা হয়েছে, ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী। এছাড়া মানত করেছেন, আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও মিষ্টি তৈরি হবে না ‘মান্নাত’-এ। মান্নাত এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি।

আরও পড়ুন


পুত্র আরিয়ান ছাড়া এবারের জন্মদিন কীভাবে কাটবে শাহরুখের ?


এতে আরো বলা হয়েছে, খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তড়িঘড়ি তাকে আটকে দিয়েছিলেন গৌরী। এর পরেই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না। 

এদিকে মাদককাণ্ডে গ্রেফতার হয়ে জেলে শাহরুখ-গৌরীর ছেলে। আগামীকাল মঙ্গলবার (২৬ অক্টোবর)আরিয়ানের জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে মুম্বাই হাইকোর্টে।   

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

'ফ্রেন্ডস' অভিনেতা জেমস টাইলারের অকালমৃত্যু

অনলাইন ডেস্ক

'ফ্রেন্ডস' অভিনেতা জেমস টাইলারের অকালমৃত্যু

মাত্র ৫৯ বছর বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে হলিউড অভিনেতা জেমস মাইকেল টাইলার মৃত্যুবরণ করেছেন। তিনি বিখ্যাত টেলিভিশন সিটকম শো 'ফ্রেন্ডস'-এ গান্থার চরিত্রে অভিনয়ের জন্য খ্যাতি লাভ করেন। খবর দ্য গার্ডিয়ানের।

স্থানীয় সময় রবিবার (২৪ অক্টোবর) সকালে লস অ্যাঞ্জেলসে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে এক বিবৃতিতে নিশ্চিত করেছেন তার ম্যানেজার। 

২০১৮ সালে টাইলার প্রস্টেট ক্যান্সারে আক্রান্ত হন। পরে তা তার হাড়ে ছড়িয়ে পড়ে। ২০২১ সালের জুন মাসে এনবিসি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে টাইলার জানান, তিনি স্টেজ-৪ প্রস্টেট ক্যান্সারে আক্রান্ত।

আক্রান্ত হওয়ার পরই একরকম নিভৃতবাসে চলে যান এই গুণী শিল্পী। জীবনের শেষ দিনগুলো তিনি তার স্ত্রী জেনিফার কার্নোর সঙ্গে কাটান। 

তার ম্যানেজার বিবিসিকে বলেন, পুরো বিশ্ব তাকে গান্থার নামেই চিনতো। কিন্তু তার পরিচিতজনেরা জানতো তিনি একাধারে একজন অভিনয়শিল্পী, মিউজিশিয়ান এবং একজন ভালো মানুষ হিসেবে। মাইকেল লাইভ সংগীত খুবই ভালোবাসতো, কখনো কখনো সে অ্যাডভেঞ্চারপ্রিয়ও হয়ে উঠতো।

আরও পড়ুন:

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

পুকুরে না, সেই গদা পাওয়া গেল বাড়ির ভেতরে!

ভারতের বিপক্ষে 'রণকৌশল' ফাঁস করলেন শাহিন আফ্রিদি


তবে 'ফ্রেন্ডস' দিয়েই বিশ্বব্যাপী পরিচিতি পান টাইলার। সিরিজটির প্রধান ছয়জন চরিত্রের মতো এতোটা মনোযোগ না পেলেও বিশ্বজুড়ে গান্থার 'ফ্রেন্ডস' ভক্তদের কাছে অন্যতম জনপ্রিয় একটি চরিত্র।

তিনি এই সিরিজে কফি হাউজ 'সেন্ট্রাল পার্ক'-এর ওয়েটার এবং ম্যানেজার হিসেবে অভিনয় করেন।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর