নুসরাত-যশের রসায়ন এবার ১৯০টি দেশে!

নুসরাত-যশের রসায়ন এবার ১৯০টি দেশে!

অনলাইন ডেস্ক

সদ্য পুত্র সন্তানের মা হয়েছেন সংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান।  সন্তানের বাবা যশ দাশগুপ্ত।  নুসরাত-যশকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে এখনও অনেক বিচার বিশ্লেষণ। এবার নুসরাত-যশের রসায়ন ছড়িয়ে পড়তে চলেছে ১৯০টি দেশে।

খবর আনন্দবাজার পত্রিকার।  

গত বছর এ সময়ে ‘এসওএস কলকাতা’ সিনেমার প্রচারের জন্য শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেরিয়েছিলেন যশ, নুসরাত ও মিমি। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন সিনেমাটির প্রত্যেক সদস্য। এই সিনেমায় মিমি যশের স্ত্রী।

আর নুসরাত যশের সহকর্মী।  

জানা যায়, এনা সাহা প্রযোজিত এবং অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘এসওএস কলকাতা’ সিনেমাটি এক বছরের মাথায় আগামী ১ অক্টোবর জি৫ প্লাটফর্মে নতুন করে মুক্তি পেতে চলেছে। ফলে সিনেমাটি ঘিরে গত বছরের স্মৃতি টাটকা হচ্ছে সংশ্লিষ্টদের।

এদিকে, অভিনেতা যশ দাশগুপ্ত বলেন, ‘গত বছরের পূজাটাই আলাদা ছিল। পূজায় মুক্তি পায় আমাদের এই সিনেমা। দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছি। সেই সিনেমা জি৫ প্লাটফর্মে আবার মুক্তি পেতে চলেছে। অর্থাৎ এবার আরও বেশি সংখ্যক দর্শক দেখতে পাবেন আমাদের কাজ। ' 

আরও পড়ুন


সোমালিয়ায় প্রেসিডেন্ট ভবনের কাছে বোমা বিস্ফোরণ, নিহত ৮

ট্রেনে ডাকাতি ও হত্যার ঘটনায় আটক ৫

আবদুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি

কুমিরের পেট থেকে নিখোঁজ ব্যক্তির দেহাবশেষ উদ্ধার!


জানা গেছে, এই সিনেমার সেটেই কাছাকাছি এসেছিলেন যশ ও নুসরাত। সেসময় দুজনের প্রেম নিয়ে বেশ আলোচনা চলে। তখন অবশ্য নিখিল জৈনের স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন এই অভিনেত্রী।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক