সরকার জনগণের সেবক হিসেবে কাজ করে চলছে: জুনাইদ পলক

সরকার জনগণের সেবক হিসেবে কাজ করে চলছে: জুনাইদ পলক

Other

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ১৯৭৪ সালের ২৫ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতিসংঘে বক্তব্য দিয়েছিলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতিসংঘে বক্তব্য রেখেছেন। বিশ্ব মানবতার কন্ঠস্বর হিসেবে মানবতার পক্ষে বক্তব্য দেন।  

বঙ্গবন্ধুর সুযোগ্য দৌহিত্র সজিব ওয়াজেদ জয় ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে করোনা কালিন সময়ে ও অনলাইন ক্লাস হয়েছে। ২০১৬ সালে ই নথি উপহার দিয়েছেন তিনি।

ভার্চুয়াল কোর্ট অনলাইনে ব্যবস্থা করার কারণে দেড় লক্ষাধিক মামলা পরিচালনা সম্ভব হয়েছে।  

রও পড়ুন:


সেই বাংলা ছবি থেকে সানি লিওনের অংশটি বাদ

অনলাইনে পণ্য ডেলিভারির সময় নির্ধারণ করে দিলো মন্ত্রণালয়

ভ্রুন নষ্ট না করলে তালাক দেয়ার হুমকি স্বামীর

মানবতাবিরোধী মামলার আসামি শহীদুল্লাহ ফকির গ্রেপ্তার


করোনা কালিন ১৮ মাসে সিংড়া উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠন মানুষের পাশে ছিল। ৩৩৩ তে ফোন করে মানুষ খাদ্য সামগ্রী পেয়েছে।  

অনলাইনে ৭০ হাজার মানুষ চিকিৎসা সেবা দিয়েছে।

২০১৭ সালের ১২ ডিসেম্বর ৯৯৯ নাম্বার উপহার দিয়েছেন সজিব ওয়াজেদ জয়। নাগরিকরা ৯৯৯ এ সেবা পাচ্ছেন।  

স্বাধীনতার পর ২০ বছর ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ সরকার। দেশের উন্নয়ন হয়েছে। কিন্তু বিএনপি জোট সরকার ৩০ বছরে দেশকে কিছু দিতে পারেনি।  

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি শনিবার সকাল ১০.৩০ মিনিটে সিংড়া উপজেলা চত্বরে প্রতিবন্ধী ১২ জনকে হুইল চেয়ার প্রদান, ২৫ শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।
  
পরে তিনি ৫ হাজার বৃক্ষের চারা ও ৫ টি সেচ্ছাসেবী সংগঠনের মাঝে চেক বিতরণ এবং ৯৩৬ টি ব্যক্তি ও প্রতিষ্ঠানে সাবমার্সিবুল প্রদান করেন।   

সিংড়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সজয় কুমারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. এ. সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ প্রমুখ। সভা পরিচালনা করেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল।

NEWS24.TV / কামরুল