ট্রেনে ডাকাতির মূলহোতা আশরাফুল আলমসহ গ্রেপ্তার ৫
Breaking News
ট্রেনে ডাকাতির মূলহোতা আশরাফুল আলমসহ গ্রেপ্তার ৫
চলন্ত ট্রেনে ডাকাতি ও দুই খুন

ট্রেনে ডাকাতির মূলহোতা আশরাফুল আলমসহ গ্রেপ্তার ৫

Other

ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি ও দুই খুনের ঘটনায় মূলহোতা আশরাফুল ইসলামসহ (২৬) পাঁচজনকে গ্রেপ্তারের পর এমনটিই জানিয়েছে র‌্যাব-১৪।  

গ্রেপ্তারকৃত অন্যারা হলো-মাকসুদুল হক রিশাদ (২৮), মো. হাসান (২২), রুবেল মিয়া (৩১) ও মোহাম্মদ (২৫। শনিবার রাতে ময়মনসিংহ নগরীসহ বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ রোববার দুপুরে র‌্যাব-১৪’র সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অধিনায়ক ও উইং কমান্ডার রোকনুজ্জামান।  

সংবাদ সম্মেলনে উইং কমান্ডার রোকনুজ্জামান আরও জানান, ট্রেনে ডাকাতির ঘটনার মূলহোতা আশরাফুল আলম স্বাধীনকে শনিবার রাতে ময়মনসিংহ নগরীর শিকারীকান্দা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী অনুযায়ী অন্যান্যদের গ্রেপ্তার করা হয়।  

রও পড়ুন:


কাল লাখ লাখ অ্যান্ড্রয়েড স্মার্টফোন বন্ধ হয়ে যাবে!

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

বিশ্বকাপের আগে কোহলিকে স্বস্তি দিলেন অশ্বিন

ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেবাগ-যুবরাজ-হরভজন!!


র‌্যাব আরও জানায়, গত বৃহস্পতিবার ডাকাতদল ডাকাতির উদ্দেশ্য কমলাপুর স্টেশন থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনে উঠে। পরবর্তী বিমানবন্দর, টঙ্গী, গফরগাঁও স্টেশন থেকে আরও কয়েজন সহযোগী তাদের দলে যোগ দেয়।  

গফরগাঁও স্টেশন পার হওয়ার ডাকাত সদস্যরা ছোট ছোট দলে বিভক্ত হয়ে ট্রেনের ছাদে ছিনতাই ও ডাকাতি শুরু করে। এ সময় ট্রেনের যাত্রী সাগর ও নাহিদ তাদের বাঁধা দেয়। পরে ডাকাতদল তাদের এলোপাথারী ছুরিকাঘাত করে মালামাল লুট করে। এরা মূলত সংঘবদ্ধ একটি চক্র।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে যাত্রীদের উপর ডাকাত দল হানা দেয় এবং যাত্রীদের সাথে থাকা নগদ অর্থ, মোবাইল জিনিসপত্র ছিনিয়ে নেয়। এ সময় কয়েকজন যাত্রী বাঁধা দিলে তাদের এলোপাথারী ছুরিকাঘাত করে। এতে দুইজন নিহত ও একজন আহত হয়।  

জামালপুর স্টেশনে ট্রেনটি থামার পর বিষয়টি জানাজানি হয়। পরে শুক্রবার রাতে ময়মনসিংহ রেলওয়ে থানায় নিহত সাগরের মা হনুফা খাতুন মামলা করেন। মামলায় অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করা হয়েছে।

NEWS24.TV / কামরুল