শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ইয়ং টাইগাররা

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ইয়ং টাইগাররা

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ইয়ং টাইগাররা। অক্টোবর মাসে লঙ্কানদের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে আইচ মোল্লারা। ইতিমধ্যে সূচিও চূড়ান্ত করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

আসন্ন বিশ্বকাপের জন্য জোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

ঘরের মাঠে আফগানিস্তান যুব দলকে আতিথ্য দিয়েছে বাংলাদেশ।  

আগামী ৭ই অক্টোবর শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। গোটা সিরিজটাই হবে বায়ো-বাবলে। লঙ্কান বোর্ডের সূচি অনুসারে প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১৫ই অক্টোবর।

১৮ ও ২০শে অক্টোবর হবে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে।

দুইদিন বিরতি দিয়ে ২৩শে অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ম্যাচটি। আর ২৫শে অক্টোবর সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল।

শ্রীলঙ্কা যুব দলের কোচ আভিষ্কা গুনাবর্ধনে বাংলাদেশের বিপক্ষে এই সিরিজটিকে ভীষণ গুরুত্বপূণ মনে করছেন। ২০২২ যুব বিশ্বকাপের দল সাজাতে এই সিরিজটি কাজে দেবে বলে আশা তার।

রও পড়ুন:


বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

বয়সকে পাত্তা না দিয়ে খেলেই যাবেন রোনালদো!

বিশ্বকাপের আগে কোহলিকে স্বস্তি দিলেন অশ্বিন

ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেবাগ-যুবরাজ-হরভজন!!


তিনি বলেন, ‘আসন্ন সিরিজটি দীর্ঘ বিরতির পর অনূর্ধ্ব-১৯ দলকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সুযোগ করে দেবে এবং ২০২২ যুব বিশ্বকাপের জন্য দলের সমন্বয় খুঁজে পেতে সহায়তা করবে। ’

আগামী বছরের শুরুর দিকে ওয়েস্ট ইন্ডিজে বসবে যুব বিশ্বকাপের আসর। বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ।  

সম্প্রতি ঘরের মাঠে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-২ ব্যবধানের জয় পেয়েছে যুবারা। তবে চারদিনের একমাত্র টেস্টে সফরকারীদের কাছে পরাজয় বরণ করেছে বাংলাদেশ।

ওয়ানডে সিরিজের সূচি

১ম ওয়ানডে- ১৫ই অক্টোবর, ২য় ওয়ানডে- ১৮ই অক্টোবর, ৩য় ওয়ানডে- ২০শে অক্টোবর,
৪র্থ ওয়ানডে- ২৩শে অক্টোবর, ৫ম ওয়ানডে- ২৫শে অক্টোবর

NEWS24.TV / কামরুল