বিশ্বকাপে টাইগারদের লড়াই কেমন হবে বোঝা যাবে আমিরাতে

Other

আইপিএলের উইকেট আর বিশ্বকাপের উইকেট এক নয়। আরব আমিরাতে প্রস্তুতি ম্যাচ খেলার পর বোঝা যাবে বিশ্বকাপে টাইগারদের লড়াইটা হবে কেমন পিচে। জানিয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু।

পাশাপাশি আইপিএলে সাকিব আল হাসানের ম্যাচ না পাওয়া প্রস্তুতিতে কোনো প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন জাতীয় দলের প্রধান এই নির্বাচক।

টি টোয়েন্টি বিশ্বকাপের বাকি আর মাত্র কটা দিন। ক্যাম্পে ডাক না পড়লেও এরই মধ্যে ব্যক্তিগতভাবে অনুশীলন শুরু করেছে ক্রিকেটাররা। শেষ তিন সিরিজ জয়ে রিয়াদদের আত্মবিশ্বাসটাও এখন তুঙ্গে।

একদিকে যখন চলছে প্রস্তুতি তখন অন্যদিকে আলোচনার কেন্দ্রে ওমান আর আরব আমিরাতের উইকেট।

মিরপুরে গেল ১০ ম্যাচে ১২০ পার করতেই যেখানে ঘাম ঝড়ে গেছে টাইগারদের, সেখানে চলতি আইপিএলে দুবাই, আবুধাবি আর শারজায় দেড়শর উপর রান হচ্ছে হরহামেশা। দুশ্চিন্তা বাড়লেও আইপিএলের উইকেটের  সাথে বিশ্বকাপের উইকেট মেলাতে চান না জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আরও পড়ুন:


হংকংয়ের বিরুদ্ধে বাংলাদেশের মেয়েদের বড় জয়

তালেবান ক্ষমতায় আসায় বিএনপি-জামায়াত-হেফাজত উৎফুল্ল: কৃষিমন্ত্রী

সৌদি আরবে বাংলাদেশির মৃত্যু

দুই ডোজ টিকা নিয়েও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত


আইপিএলে রাজস্থানের হয়ে ভালো ফর্মে আছেন মুস্তাফিজ। আসরের দ্বিতীয়ভাগে ২ ম্যাচ খেলে উইকেট যেমন পেয়েছেন তেমন ম্যাচ জয়েও রেখেছেন ভূমিকা। উল্টো চিত্র সাকিব আল হাসানের। আইপিএলে কলকাতার হয়ে মাঠে নামার সুযোগই পাচ্ছেন না দেশসেরা এই তারকা। বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করতে হচ্ছে নেটে ব্যাটিং আর বোলিং করেই।

বিশ্বকাপ দলে নেই পরীক্ষিত ওপেনার তামিম ইকবাল। দায়িত্বটা তাই সামলাতে হবে নাঈম, লিটন আর সৌম্যকে। ম্যাচে মোমেন্টাম তৈরিতে ওপেনারের গুরুত্ব তাই আরো একবার স্মরণ করিয়ে দিলেন সাবেক এই অধিনায়ক।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর