গাজীপুরে ১৮ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

গাজীপুরে ১৮ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

Other

গাজীপুরে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ । শনিবার ২৫ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে গাজীপুর জিএমপি টঙ্গী পশ্চিম থানাধীন চান্দনা টঙ্গী স্টেশন রােড এলাকা থেকে ১৮ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বশির উদ্দিনের ছেলে হারুন অর রশিদ (৫৩) এবং দিনাজপুর জেলার পার্বতীপুর থানার পলাশবাড়ী গ্রামের মৃত আজহার আলীর ছেলে সবুজ (৩১)।

এদিকে সকালে র‌্যাব-১এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গাজীপুর টঙ্গী পশ্চিম থানাধীন স্টেশন রােড এলাকায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় হচ্ছে।

পরে ক্যাম্পের আভিযানিক দল কোম্পানী কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম  ও সিনিয়র এএসপি জি এম মাজহারুল ইসলাম এর নেতৃত্বে ওই এলাকায় (রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের বিপরীতে) অনন্যা ক্লাসিক কাউন্টারের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করা হয়।

আরও পড়ুন:


হংকংয়ের বিরুদ্ধে বাংলাদেশের মেয়েদের বড় জয়

তালেবান ক্ষমতায় আসায় বিএনপি-জামায়াত-হেফাজত উৎফুল্ল: কৃষিমন্ত্রী

সৌদি আরবে বাংলাদেশির মৃত্যু

দুই ডোজ টিকা নিয়েও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত


পরে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১৮ কেজি গাঁজা, দুটি মােবাইল ফোন উদ্ধার করা হয়। কোম্পানী কমান্ডার আরো জানান, জিজ্ঞাসাবাদে জানায়  তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সরবরাহ করে গাজীপুর টঙ্গীসহ গাজীপুরে বিভিন্ন এলাকায় সুকৌশলে ক্রয়-বিক্রয় করে আসছিল।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর