'যৌন হেনস্তার' দৃশ্যে রঞ্জিতকেই পছন্দ করতেন নায়িকারা!

'যৌন হেনস্তার' দৃশ্যে রঞ্জিতকেই পছন্দ করতেন নায়িকারা!

অনলাইন ডেস্ক

বলিউডের ভিন্নধর্মী অভিনেতা রঞ্জিত বেদী। বলিউডের সবচেয়ে বেশি 'ধর্ষণ' দৃশ্যে অভিনয় করেছেন তিনি। একসময় তো তার নামই হয়ে গিয়েছিল ‘রেপ স্পেশালিস্ট’। কোনো ছবিতে ধর্ষণ অথবা যৌন হেনস্তার দৃশ্য থাকলে নায়িকারা নাকি তাকে নেয়ার জন্য পরিচালকদের পরামর্শ দিতেন।

 

তবে এখন নাকি কাজই পাচ্ছেন না প্রায় ২০০টির ওপর হিন্দি ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করা এই অভিনেতা, জানালেন কপিল শর্মা শো-তে এসে। শো-তে তিনি নিজের অভিনয় জীবন এবং ত্তর ও আশি দশকের চলচ্চিত্র জগতের ছবিটি তুলে ধরলেন। জানান, ‘শর্মিলি’ ছবিতে রাখি গুলজারের সঙ্গে তার দৃশ্য দেখে বাবা-মা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন।

news24bd.tv

রঞ্জিতের কথায়, ‌‘রাখির চুল ধরে টানছি, শাড়ি টেনে ছিঁড়ে দিচ্ছি।

এসব দেখে মা-বাবা বলেছিল, আমি বাবার নাম খারাপ করছি। এমনকি অমৃতসরে আমাদের দেশের বাড়ির প্রতিবেশীদের সমালোচনায় আগেভাগেই ভয় পেয়ে গিয়েছিলেন তারা। ’ 

news24bd.tv

তাও নায়িকারা রঞ্জিতের সঙ্গে কাজ করতেই বেশি স্বচ্ছন্দ ছিলেন। বিশেষ করে ধর্ষণ অথবা যৌন হেনস্তার দৃশ্যগুলোতে রঞ্জিতের ওপরই বেশি ভরসা রাখতেন নায়িকারা।

রও পড়ুন:

একাধিক পদে নিয়োগ দেবে বেক্সিমকো

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

বিশ্বকাপের আগে কোহলিকে স্বস্তি দিলেন অশ্বিন

ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেবাগ-যুবরাজ-হরভজন!!


তিনি সাক্ষাৎকারে রসিকতা করে বলেন, যেদিন থেকে নায়িকারা ছোট পোশাক পরা শুরু করলেন, সেদিন থেকে আমার আর প্রয়োজন পড়ল না সিনেমায়। ছোট পোশাক টেনে খুলে ফেলা তো আর দরকার পড়ত না!

সূত্র: টাইমস নাও।

news24bd.tv/ নকিব