শুভাকাঙ্ক্ষীর পরামর্শে উপকৃত হতে পারেন

শুভাকাঙ্ক্ষীর পরামর্শে উপকৃত হতে পারেন

অনলাইন ডেস্ক

আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

   

মেষ: কোনো যোগাযোগে উৎসাহিত হবেন। পূর্বের কোনো সমস্যার সমাধানের পথ পাবেন। শুভাকাঙ্ক্ষীর পরামর্শে উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে সাময়িক উদ্বেগ থাকলেও অসুবিধা হবে না।

বৃষ: অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। কারো আশীর্বাদ মনে শান্তি এনে দেবে। কাজে সাময়িক বাধাকে উপেক্ষা করতে হবে। দৃঢ় মনোবলের সঙ্গে কাজ করলে সফলতা পাবেন। ভ্রমণ শুভ।

মিথুন: আপনার কাজে অন্যদের সমর্থন পাবেন। কাজকর্মে আত্মবিশ্বাস বাড়বে। জনপ্রিয়তা অর্জনের সুযোগ আসতে পারে। বন্ধু ও সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। কাজে কৌশলী হতে হবে।

কর্কট: কিছুটা মানসিক চাপ থাকতে পারে। ব্যয় বাড়বে। কাজে স্থবিরতা দেখা দিতে পারে। ন্যায্য প্রাপ্তিতে বাধা। বুদ্ধিবলে ইতিবাচক পরিবেশ তৈরি করতে হবে। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

সিংহ: আয়ের পরিধি বাড়বে। কাজে অন্যের সহযোগিতা পাবেন। প্রিয়জনের স্বাস্থ্যের উন্নতিতে মানসিক প্রফুল্লতা। নতুন কাজের সুযোগ ও উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে।

কন্যা: কোনো যোগাযোগ আর্থিক উন্নতির সহায়ক হতে পারে। ব্যবসা আগের তুলনায় লাভদায়ক হবে। কর্মক্ষেত্র থাকবে উদ্দীপনাপূর্ণ। মানসিক চাপ কিছুটা কমবে। নতুন সুযোগের সদ্ব্যবহার করা উচিত।

তুলা: শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি। বৈদেশিক কাজে জটমুক্তির আশা করা যায়। দূরের ব্যাবসায়িক যোগাযোগ শুভ। যেকোনো জটিলতা নিরসনের জন্য অভিজ্ঞদের সঙ্গে আলোচনা করা প্রয়োজন।

বৃশ্চিক: কোনো নতুন বিষয় আলোকপাত করতে পারে। প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। শারীরিকভাবে ক্লান্তি বোধ করবেন। যানবাহন চলাচলে সতর্ক থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ধনু: যৌথ ও সম্মিলিত প্রচেষ্টায় কোনো সাফল্যে আশাবাদী হতে পারেন। প্রণয়ক্ষেত্র কিছুটা আনন্দ দেবে। পেশাজীবীরা অপছন্দের কাজ থেকে বিরত থাকলে ভালো করবেন। দূরের যাত্রা শুভ।

আরও পড়ুন


সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ

নগরে এসছে শরৎকাল

অবসান ঘটতে যাচ্ছে আঙ্গেলা ম্যার্কেলের

শিশু সন্তানকে জবাই করে মায়ের আত্মহত্যার চেষ্টা, আটক মা


মকর: কর্মক্ষেত্রে যোগাযোগে ভাটা পড়তে পারে। কোনো কর্মপ্রচেষ্টায় এগোতে পারবেন। পরিশ্রম করলে সুফল পাবেন। কাজে মনোযোগ দিন। আত্মবিশ্বাস বাড়ান। পরিবেশ আপনার পক্ষে থাকবে।

কুম্ভ: মানসিক প্রফুল্লতা থাকবে। অপ্রত্যাশিত প্রাপ্তির সম্ভাবনা। কোনো গুণের জন্য প্রশংসা পেতে পারেন। শুভ কর্মে অর্থ ব্যয়। বন্ধু ও সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। রোমান্স শুভ।

মীন: পরিবারের উন্নতির জন্য আপনার প্রচেষ্টা সফল হবে। নতুন কোনো সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে তাড়াহুড়া করা ঠিক হবে না। সঠিক পরিশ্রমে সুফল আসবে। নিরর্থক বিতর্কে আপনার সময় নষ্ট করবেন না।

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক