সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

অনলাইন ডেস্ক

ঢালিউডের সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি।  

দীর্ঘদিন ধরেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ অস্ট্রেলিয়া বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না।

অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে ফেসবুকে চালু করেছেন পেজ।

এছাড়াও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি। গত শুক্রবার নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন শাবনূর। ত্রিশ মিনিটের বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেখানে তাদের অনেক প্রশ্নের উত্তর দেন চিরসবুজ এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হওয়া প্রসঙ্গে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাবনূর জানান, সবাই কমবেশি সামাজিক মাধ্যমে সরব। এত দিন এ মাধ্যমে ছিলাম না বলে অনেকে প্রশ্ন করেছেন- আমি কেন এখানে নেই। প্রায়ই তারা আমার আপডেট জানতে চাইতেন। এসব কারণেই ভক্তদের কাছাকাছি থাকতে অফিসিয়াল ফেসবুক পেজ করেছি, ইনস্টাগ্রামেও আছি। খুলেছি ইউটিউব চ্যানেল। এখন ভক্তরা আমার সবকিছুর আপডেট পাচ্ছেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হওয়ার আগে থেকেই শাবনূরের নাম ব্যবহার করে অনেকেই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। তিনি জানান, বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত। দীর্ঘদিন ধরে শুনে আসছি, আমার নামে ফেসবুকে অনেকেই আইডি খুলেছেন। আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেইম দিচ্ছে! এসব অসাধু ব্যক্তিকে সতর্কবার্তা দিয়েছি লাইভে। প্রথমবার সাবধান করেছি। না শোধরালে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব।

অনুরাগীরা চান আবারও সিনেমায় নিয়মিত হোক শাবনূর। এই প্রসঙ্গে শাবনূর বলেন আমি তো শিল্পী। সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে তিনি আরও বলেন, যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করবো, তাহলে কাজ করতে চাই।

news24bd.tv/এমি-জান্নাত