সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই এখনো কোমাতে

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই এখনো কোমাতে

অনলাইন ডেস্ক

গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) জনপ্রিয় তেলুগু অভিনেতা সাই ধরম তেজ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। সেই থেকে এখনও জনপ্রিয় এই তেলুগু অভিনেতার জ্ঞান ফেরেনি, রয়েছেন কোমাতে।

সাইয়ের কোমায় থাকার বিষয়টি জানিয়েছেন তার চাচা তথা জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মেগাস্টার পবন কল্যাণ। পবন জানান, দুর্ঘটনার পর থেকে এখনো পর্যন্ত চোখই খোলেননি সাই! কোমাতে রয়েছেন তিনি।

যদিও সাইয়ের টিমের পক্ষ থেকে এর আগে জানানো হয়েছিল, একদম সুস্থ আছেন তিনি। দ্রুত সুস্থ হয়ে ফিরবেন কাজে।   
 
গত ১০ সেপ্টেম্বর বাইক দুর্ঘটনার পর দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। শুক্রবার হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা।

বর্তমানে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে।  

হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানান, সাই কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি। তার হাড় ভেঙেছে।   

জানা যায়, গতি বেশি থাকায় স্পোর্টস বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান সাই। এতে মাথা ও বুকে আঘাত পান তিনি। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন অভিনেতা। অচেতন অবস্থাতেই তাকে হাসপাতালে নেওয়া হয়।   

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


সাইয়ের সড়ক দুর্ঘটনার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে দক্ষিণ ভারতের নামিদামি তারকারাও পোস্ট করেছেন। চিরঞ্জীবি, পবন কল্যানদের মতো সুপারস্টারদের ভাগনে সাই। আল্লু অর্জুনের চাচাতো ভাই।

news24bd.tv/আলী