বিচারপ্রার্থীকে ছুরিকাঘাত, লাখ টাকা ছিনতাই

বিচারপ্রার্থীকে ছুরিকাঘাত, লাখ টাকা ছিনতাই

অনলাইন ডেস্ক

নোমান হোসেন দুলাল নামে এক বিচারপ্রার্থীকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে দুর্বৃত্তরা এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। লক্ষ্মীপুরে জেলা জজ আদালত পাড়ায় এ ঘটনা ঘটে। আজ সোমবার রাত ৯টার দিকে  থানায় মামলা করেছেন ভুক্তভোগী।  

বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটলে এসময় আদালতে উপস্থিত বিচারপ্রার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার পরপরই  এলাকায় নিরাপত্তা জোরদার করে বলে জানায় পুলিশ। আহত দুলাল সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও ভূক্তভোগীরা জানায়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সোমবার পারিবারিক বিরোধ নিষ্পত্তির তারিখ ছিল।

এ লক্ষ্যে সকালে দুলাল ও তার ভাই বেলায়েত হোসেন রিপন আদালতে আসে। বিরোধ নিষ্পত্তির জন্য পূর্ব নির্ধারিত হিসেব অনুযায়ী আড়াই লাখ টাকা তাদের সঙ্গে নিয়ে আসেন বলে জানান তারা। এরমধ্যে দুলালের কাছে ১ লাখ ও রিপনের কাছে দেড় লাখ টাকা ছিল।

ঘটনার সময় প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গেলে অজ্ঞাত পরিচয়ের দুইজন লোক দুলালের ওপর হামলা করে টাকা নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে দুলাল তাদের বাঁধা দেয়। একপর্যায়ে ছুরি দিয়ে হাতে আঘাত করে হামলাকারীরা দুলালের কাছ থেকে টাকাগুলো নিয়ে পালিয়ে যায় বলে জানান দুলাল। পরে রিপনসহ আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।  

কোর্ট পুলিশ পরিদর্শক দুলাল কিশোর মজুমদার বলেন, আহত দুলালকে নিয়ে এসে প্রত্যক্ষদর্শীরা ঘটনাটি আমাকে জানানোর পর তাৎক্ষণিক আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।  

সদর মডেল থানার ওসি জসিম উদ্দিন জানান, ভূক্তভোগী থানায় মামলা করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত