পা পিছলে ড্রেনে কলেজ ছাত্রী, চলছে উদ্ধার অভিযান
পা পিছলে ড্রেনে কলেজ ছাত্রী, চলছে উদ্ধার অভিযান

পা পিছলে ড্রেনে কলেজ ছাত্রী, চলছে উদ্ধার অভিযান

নিজস্ব প্রতিবেদক

চট্রগ্রাম নগরীর আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের খোলা ড্রেনে পা ফসকে পড়ে নিখোঁজ হয়েছেন কলেজ ছাত্রী সাদিয়া (১৯)।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে ড্রেনে পড়ে নিখোঁজ হয় সে।   তাকে উদ্ধারে সঙ্গে থাকা মামা ড্রেনে ঝাপ দিলেও তিনি ব্যর্থ হয়ে উঠে আসেন৷

ঘটনাস্থলে থাকা ডবলমুরিং থানার উপ পরিদর্শক মারুফ উল ইসলাম জানিয়েছেন,নিখোঁজ সাদিয়া চট্টগ্রামের হালিশহর থানার মইন্যাপাড়া এলাকার বাসিন্দা ।

নিখোঁজ হওয়ার পর থেকে এই রিপোর্ট লেখা পর্যন্ত সাদিয়ার খোঁজ মেলেনি।

সাদিয়ার খোঁজে ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে থানা ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একাধিক টিম।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস জানায়, উদ্ধার অভিযান চলছে। একটি ডুবুরি দল, একটি স্পেশাল দলসহ মোট চারটি টিম উদ্ধারে কাজ করছে। উদ্ধার কাজে এক্সেবেটর নেয়া হচ্ছে।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


নগরীর ডবলমুরিং থানার উপ পরিদর্শক মারুফ উল ইসলাম বলেন, তার মামা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে থানায় জানানোর সাথে সাথেই আমরা ঘটনাস্থলে যাই। পরে ফায়ার সার্ভিসের লোকজনও উদ্ধার অভিযান শুরু করে। তবে এখন পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন, প্রায় দুই কিলো মিটার পর্যন্ত এ ড্রেন বারিক বিল্ডিং মোড় পর্যন্ত গেছে। কিছু জাগায় খোলা থাকলেও বেশিরভাগ স্থানে স্ল্যাব বসানো রয়েছে৷ এছাড়া পুরো ড্রেনজুড়ে ময়লাভর্তি। তাই নিখোঁজ কলেজ ছাত্রীকে উদ্ধারে বেগ পেতে হচ্ছে।   

এর আগে গতমাসে মুরাদপুরে ড্রেনে পড়ে এক সবজি বিক্রেতা নিখোঁজ হয়েছিলেন। গত একমাসের বেশি সময়েও তার খোঁজ মিলেনি৷

news24bd.tv/আলী