উজ্জ্বল মুস্তাফিজে নিবু নিবু রাজস্থান
উজ্জ্বল মুস্তাফিজে নিবু নিবু রাজস্থান

উজ্জ্বল মুস্তাফিজে নিবু নিবু রাজস্থান

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ৪০তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের চলমান আসর থেকে বাদ পড়া সানরাইজার্স হায়দরাবাদ পাঁচ ম্যাচ পর নিজেদের দ্বিতীয় জয় পায় এই ম্যাচে।  

৪০তম ম্যাচে জেসন রয় ও কেন উইলিয়ামসনের ফিফটির ওপর ভর করে রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারায় দলটি।  

সোমবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা রাজস্থান নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান করে।

  দলের পক্ষে সর্বোচ্চ ৮২ রান করেন অধিনায়ক স্যাঞ্জু স্যামসন। ৫৭ বলের মোকাবেলায় তিনি হাঁকান ৭টি চার ও ৩টি ছক্কা। এছাড়া যশস্বী জাইসওয়াল ২৩ বলে ৩৬ ও মহিপাল লোমরোর ২৮ বলে অপরাজিত ২৯ রান করেন। হায়দরাবাদের পক্ষে সিদ্ধার্থ কাউল শিকার করেন জোড়া উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ও ৯ বল বাকি থাকতে ১৬৭ করে জয়ের বন্দরে পৌঁছে যায়  হায়দরাবাদ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতে হায়দরাবাদকে এনে দেয় দারুণ সূচনা। ১১ বলে ১৮ রান করে ঋদ্ধিমান সাহা সাজঘরে ফিরলেও দৃঢ়তা দেখান জেসন রয়। এরপর কেন উইলিয়ামসনকে নিয়ে দেখেশুনে খেলতে থাকেন রয়।

৪২ বলের মোকাবেলায় ৮টি চার ও ১টি ছক্কা ৬০ রান করে রয় সাজঘরে ফিরলেও উইলিয়ামসন দলকে জয়ের পথে নিয়ে যান। প্রিয়ম গার্গ গোল্ডেন ডাকের শিকার হলেও অভিষেক শর্মা দারুণভাবে সঙ্গ দেন উইলিয়ামসনকে।

শেষপর্যন্ত ১৮.৩ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দরাবাদ। উইলিয়ামসন ৪১ বলের মোকাবেলায় ৫টি চার ও ১টি ছক্কা হাঁকিয়ে ৫১ রানে অপরাজিত থাকেন। ১৬ বলে ২১ রান করে অপরাজিত থাকেন অভিষেক। বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান ৩.৩ ওভার বল করে খরচ করেন ২৬ রান, শিকার করেন একটি উইকেট।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


এই জয়ে ১০ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে হায়দ্রাবাদ। আর সমান ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে আগের ষষ্ঠস্থানেই রয়েছে রাজস্থান। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে চেন্নাই সুপার কিংস।

সংক্ষিপ্ত স্কোর 

টস : রাজস্থান রয়্যালস

রাজস্থান রয়্যালস : ১৬৪/৫ (২০ ওভার)
স্যামসন ৮২, জাইসওয়াল ৩৬, মহিপাল ২৯*
সিদ্ধার্থ ৪-০-৩৬-২, ভুবনেশ্বর ৪-১-২৮-১

সানরাইজার্স হায়দরাবাদ : ১৬৭/৩ (১৮.৩ ওভার)
রয় ৬০, উইলিয়ামস ৫১*
মহিপাল ৩-০-২২-১, মুস্তাফিজ ৩.৩-০-২৬-১

news24bd.tv/আলী