শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও দুই হাজার কোরআন বিতরণ
শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও দুই হাজার কোরআন বিতরণ

শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও দুই হাজার কোরআন বিতরণ

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া ও আলেম ওলামাগণের মাঝে দুই হাজার পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। একই সাথে নড়িয়াকে নদী ভাঙন থেকে রক্ষার জন্যেও দোয়া করা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়ায় এই দোয়া ও কোরআন শরীফ বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত।

আরও পড়ুন


কবি গোলাম মোস্তফার নাতনি কবি ফরিদা মজিদ আর নেই

প্রিন্ট ও টেলিভিশন সাংবাদিকতায় ‘ট্রাব’ আজীবন সম্মাননায় ভূষিত হবেন নঈম নিজাম

কাল কি ছিলাম আজ নিয়তির পরিণতিতে কোথায়?

বিএফইউজের নির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট


এসময় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

পরে বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী ও তার পরিবার এবং বাংলাদেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া করা হয়। দোয়ায় অংশগ্রহণ করেন বায়তুল মোকাররম মসজিদের পেশ ঈমাম, বাহাদুরপুরের পীর, নড়িয়া চিশতিনগরের পীর, সুরেশ্বর দরবার শরীফের পীরসহ স্থানীয় সকল আলেম ওলামাগণ।

দোয়া শেষে মসজিদের ইমামদের মাঝে এক হাজার কোরআন শরীফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

news24bd.tv এসএম