ইমরানের সঙ্গে পুনরায় সংসার করতে চান এরিকা
ইমরানের সঙ্গে পুনরায় সংসার করতে চান এরিকা

ইমরানের সঙ্গে পুনরায় সংসার করতে চান এরিকা

অনলাইন ডেস্ক

আলোচিত দুই কন্যা শিশুকে নিয়ে বাংলাদেশি বাবা ইমরান শরীফ ও জাপানি মা নাকানো এরিকোর আইনি বিরোধের সমঝোতার জন্য গত ১৬ সেপ্টেম্বর হাইকোর্ট উভয়পক্ষকে আরও ১২ দিন সময় দিয়েছিলেন।

এক্ষেত্রে জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদকে মুরুব্বির ভূমিকা পালন করতে বলেছিলেন। আদালত বলেছিলেন, শিশুদের নিয়ে সুন্দর সমাধান হলে তাদের ভবিষ্যতও ভালো হয়, দেশের ভাবমূর্তিও উজ্জ্বল হয়। এতে দেশ-বিদেশ সবার জন্য ভালো হবে।

২৮ সেপ্টেম্বর পর্যন্ত এই মামলা মুলতবি করেছিলেন আদালত। এ সময়ে পর্যায়ক্রমে গুলশানের বাসায় একদিন করে মা ও একদিন করে বাবা শিশুদের সঙ্গে থাকার কথা বলা হয়।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ ওইদিন এ আদেশ দেন।

এরই মধ্যে ইমরানকে নতুন প্রস্তাব দিয়েছেন এরিকো। তিনি ইমরানের সঙ্গে আবারও সংসার করতে চাচ্ছেন। মান-অভিমান ভুলে ইমরান শরীফসহ দুই সন্তানকে নিয়ে জাপানে ফিরে যেতে চান এই জাপানি চিকিৎসক। দুই শিশু জেসমিন মালিকা ও লাইলা লিনার কল্যাণের কথা চিন্তা করেই তিনি এমন ইচ্ছা প্রকাশ করেছেন বলে জানা গেছে।

আরও পড়ুন:


মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ডিবি

ইতিহাসের প্রয়োজনেই বঙ্গবন্ধু কন্যার জন্ম: ওবায়দুল কাদের

৫ ঘণ্টা পর মিলল ড্রেনে পড়ে নিখোঁজ সেই তরুণীর মরদেহ

ইউটিউবারদের আয়ের উপর কর, মিশরে মিশ্র প্রতিক্রিয়া


জাপানি নারীর আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির আজ এ তথ্য জানিয়েছেন।  

তিনি বলেন, ইমরান শরীফের আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদের মাধ্যমে আমরা এ প্রস্তাব দিয়েছি। দুই শিশুর সুন্দর ভবিষ্যৎ ও কল্যাণের কথা চিন্তা করে নাকানো এরিকো বাংলাদেশি নাগরিক ইমরান শরীফের সঙ্গে সংসার করতে চান। আমরা আদালতের কাছে এ বিষয় তুলে ধরবো।

news24bd.tv নাজিম