নোয়াখালীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত
নোয়াখালীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

Other

আনন্দ র‌্যালি, ৭৫টি বৃক্ষরোপণ, চক্ষু শিবিরসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে নোয়াখালীতে  বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে।  

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপী এসব কর্মসূচির আয়োজন করেন নোয়াখালী পৌরসভার মেয়র ও শহর আ.লীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল।  

কর্মসূচীর মধ্যে আরোও ছিল, বেলুন উড্ডয়ন, কেক কাটা, আলোচনা সভা, দোয়া। এছাড়া পথশিশুসহ পৌর নাগরিদের জন্য  মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

 

কর্মসূচির শুরুতে নোয়াখালী জেলা শহর মাইজদীতে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। জেলা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পৌর পার্কের বিভিন্ন স্থানে ফলজ, ওষধিসহ বিভিন্ন জাতের ৭৫টি গাছ লাগানো হয়। এর পর নোয়াখালী পৌর অডিটরিয়ামে মিলাদ ও দোয়া অনুষ্ঠিন হয়। দুপুরে পৌরসভা ভবনসহ শহরের ৫টি স্থানে মধাহ্নভোজের আয়োজন করা হয়।  

আরও পড়ুন:


মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ডিবি

ইতিহাসের প্রয়োজনেই বঙ্গবন্ধু কন্যার জন্ম: ওবায়দুল কাদের

৫ ঘণ্টা পর মিলল ড্রেনে পড়ে নিখোঁজ সেই তরুণীর মরদেহ

ইউটিউবারদের আয়ের উপর কর, মিশরে মিশ্র প্রতিক্রিয়া


এ সময় মেয়র শহিদ উল্যাহ খান সোহেল ছাড়াও জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, দীপক চন্দ্র দাস, নাছির উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা ছাড়াও বিশিষ্ট নাগরিকরা উপস্থিত ছিলেন।  

news24bd.tv নাজিম